টলিউড

বায়ুসেনা প্রধান বিপিন রাওয়াতের মৃত্যুতে শোকবার্তা নয়, বরং অন্তর্বাস পরে ফটো পোস্ট করলাম সাংসদ নুসরত জাহান! তীব্র ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে এমনিতেই টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহানকে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে হয়। তবে এবার বায়ু সেনা প্রধানের মৃত্যুর দিনে তার উদ্দেশ্যে শোক বার্তা প্রেরণ না করে নিজের ফটো পোস্ট করায় রীতিমতো তার উপর ক্ষুব্ধ হলেন নেটিজেনদেরর একটি বড় অংশ। যার ফলে এদিন তার পোষ্টের কমেন্ট বক্স ভরে উঠেছে তাদের সমালোচনামূলক কমেন্টে।

প্রসঙ্গত এর আগে লকডাউনে নাচের ভিডিও পোস্ট করে ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। যে সময় হাজার হাজার মানুষ মারা যাচ্ছিলেন এবং কাজ হারাচ্ছিলেন, সেসময় অভিনেত্রীর নাচ করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা উচিত হয়নি, এমনটাই দাবি ছিল নেটিজেনদের।

তবে এদিন সকলে মনে করছেন বায়ুসেনা প্রধান বিপিন রাওয়াতের মৃত্যুতে শোক বার্তা প্রকাশ না করে অভিনেত্রী নিজের স্পোর্টস ব্রা পরা ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরে মোটেও ঠিক কাজ করেননি। অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী হিসেবে নয় বরং সাংসদ হিসেবে শোক বার্তা প্রকাশ করা উচিত ছিল নুসরত জাহানের। কিন্তু তিনি তার দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছেন। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হলেও নুসরত এখনো প্রকাশ্যে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh