টলিউড

‘ভিডিও কল করে ঈশানের খোঁজ নিতাম’! দুমাসের সন্তানকে কলকাতায় রেখে কাশ্মীর বেড়াতে গিয়ে জানালেন অভিনেত্রী নুসরত জাহান

কিছুদিন আগেই জানা গিয়েছিল মাত্র দুই মাসের সন্তানকে রেখে অভিনেত্রী এনা সাহার পরবর্তী ছবি ‘চিনেবাদাম’ এ অভিনয় করতে ভূস্বর্গ কাশ্মীরে পাড়ি দিয়েছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। তারপর জানা গিয়েছিল তার সঙ্গে সঙ্গী হয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহানও।

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত কাশ্মীর ভ্রমণের ছবি দিতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে তা নিয়ে নেট দুনিয়ায় বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। কারণ মাত্র দু মাসের সন্তান ঈশানকে তিনি কলকাতায় ফেলে কাশ্মীর ভ্রমণ গিয়েছেন এমনটাই অভিযোগ ছিল নেটিজেনদের একটি বড় অংশের।কিন্তু এবার কাশ্মীর থেকে কলকাতায় ফিরে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে।

তিনি জানালেন তিনি মোটেও বেড়াতে যাননি বরং এনার ছবিতে দেখতে পাওয়া যাবে তাকেও। ছবির কাজে গিয়েছিলেন বলেই জানিয়েছেন নুসরত।পাশাপাশি আরও জানিয়েছেন ঈশানকে তিনি নিয়ে যেতে পারেননি কারণ কাশ্মীরের প্রচন্ড ঠান্ডায় সে অসুস্থ হয়ে পড়বে বলে তিনি ভেবেছিলেন। যেহেতু সে এখন খুবই ছোট তাই তার রোগ-প্রতিরোধক্ষমতা অত্যন্ত কম।

তাই কলকাতায় নিজের পরিবারের সদস্যদের জিম্মায় সন্তানকে রেখে গিয়েছিলেন টলিউডের এই জনপ্রিয় জুটি। তবে অভিনেত্রী জানিয়েছেন নিয়মিত ভিডিও কল করে সন্তানের খোঁজ নিতেন তিনি। এ কথা প্রকাশ্যে আসার পর আরও একবার কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। তবে সে সমস্ত সমালোচনায় পাত্তা দিতে নারাজ নুসরত। তার কাছে ‘কর্মই ধর্ম’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button