টলিউড

মা হওয়ার পর সাবানের বিজ্ঞাপন দিয়ে অভিনয়ে ফিরে তীব্র ট্রোলড নুসরত জাহান! ‘তোমার চরিত্রের দাগ কি সাবানে যাবে’, প্রশ্ন নেটিজেনদের

টলিউড অভিনেত্রী নুসরত জাহান ব্যক্তিগত জীবনের কারণে এবং মা হওয়ার জন্য বেশ কিছু দিন অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন। তবে এবার সন্তানের জন্ম দেওয়ার দু সপ্তাহের মাথায় বিজ্ঞাপন দিয়ে ছোট পর্দায় ফিরতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন এক সাবান প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপন নিজস্ব একাউন্টের মাধ্যমে অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু তারপরেই নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

প্রসঙ্গত টলিউডের প্রথম সারির নানান নায়কের সঙ্গে অভিনয় ইতিমধ্যেই করে ফেলেছেন তিনি। তবে এবার তাকে ওই বিজ্ঞাপনে জোট বাঁধতে দেখা গেল টলিউডের ছোটপর্দার একজন পরিচিত অভিনেতা, রাজা গোস্বামীর সঙ্গে। যিনি ‘খরকুটো’ ধারাবাহিকে রুপাঞ্জন চরিত্রটির মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকদের মধ্যে ।

তবে এদিন ঐ বিজ্ঞাপন অভিনেত্রী শেয়ার করতেই তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় তাঁকে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই ব্যঙ্গ করে তাকে জিজ্ঞাসা করেছেন যে সার্ফের বিজ্ঞাপন তিনি দিচ্ছেন সে সার্ফের মাধ্যমে তার চরিত্রের দাগ যাবে কিনা। বলাই বাহুল্য নুসরত যে তার সন্তানের পিতৃপরিচয় দীর্ঘদিন পর্যন্ত লুকিয়ে রেখেছিলেন সেই নিয়ে এখনও বেশ ক্ষোভ রয়েছে নেটিজেনদের মনে।

অনেকেই সেই প্রসঙ্গেই ব্যক্তিগত আক্রমণ করেছেন তাকে। তবে অভিনেত্রী কিন্তু সেসবের পরোয়া না করেই বেশ বুঝিয়ে দিয়েছেন যে সন্তানের জন্মের পর ধীরে ধীরে এবার কাজে ফিরতে চলেছেন তিনি।

Back to top button