টলিউড

জন্মদিনের আগেই নুসরাত পেলেন বিশেষ উপহার, কে দিলেন সেই উপহার? জন্মদিনের আগেই সেরা উপহার পেয়ে গিয়েছেন নুসরত জাহান!

বর্তমানে টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম নুসরাত জাহান। সম্প্রতি জানা গিয়েছে, জন্মদিনের আগেই বিশেষ মানুষের কাছ থেকে পেয়েছেন বিশেষ উপহার। উল্লেখ্য, চলতি মাসের ৮-ই জানুয়ারি তার জন্মদিন। ছেলে ঈশানের জন্মানোর পর এটাই তার প্রথম জন্মদিন। জন্মদিনের আগে অভিনেত্রী কি উপহার পেলেন সেটা নিশ্চয়ই কৌতুহল হচ্ছে জানার জন্যে! এতক্ষণে হয়তো অনেকেই আন্দাজ করতে পারছেন সেই উপহার কে দিয়েছেন এবং সেটা কি? হ্যাঁ উপহারটা ঈশান নিজেই। যা আর কেউ নয় যশ দাশগুপ্তের কাছ থেকেই পেয়েছেন তিনি।

অভিনেত্রীর কথায় ঈশান তার জীবনের শ্রেষ্ঠ উপহার। এই উপহারের সাথে অন্য কিছুর তুলনা চলে না। এমনকি ঈশানের জন্মানোর পর তিনি প্রকাশ্যে মিডিয়ায় স্বীকার করে নিয়েছেন তার বাবা যশ দাশগুপ্তই। সম্প্রতি ইশক এফএমে তার সঞ্চালিত শো ‘ইশক উইথ নুসরাত, ভালোবাসায় বোল্ড’এ তাকে বারবার বলতে শোনা গিয়েছে ছেলে ঈশানের কথা। এমনকি সম্প্রতি তার এই শোতে এসেছিলেন যশ দাশগুপ্ত নিজে। সেখানে ক্যামেরার সামনেই অভিনেত্রী সকলকে বলেছিলেন, তার জীবনের একমাত্র পছন্দ যশ দাশগুপ্তই। তারা দুজনেই নিজেদের জীবনকে ব্যক্তিগত রাখতে পছন্দ করেন, তা তাদের কথা থেকেই স্পষ্ট হয়েছে।

যশ দাশগুপ্ত এই কথা বারবার বলেছেন, তিনি নিজের ব্যক্তিগত জীবনকে একেবারেই মিডিয়ার সামনে আনতে নারাজ। তাই এখনো পর্যন্ত নিজের ছেলে ঈশানের মুখ প্রকাশ্যে আনেননি এই তারকা জুটি। নেটিজেনদের হাজারো কটুক্তি, ট্রোলিং সহ্য করেও নিজেদের জীবনকে ব্যক্তিগত রেখেছেন তারা। একে অপরের সাথে অঙ্গীকারবদ্ধ হয়েছেন চুপিসারেই। তবে অভিনেত্রীর জন্মদিনে তার জন্য ঠিক কি সারপ্রাইজ অপেক্ষা করে রয়েছে, তা নিজেই জানেন না নুসরাত। তবে নিশ্চয়ই খুব ছিমছাম এবং স্পেশাল কিছু হতে চলেছে, তা বোঝাই যাচ্ছে। আপাতত সেই সমস্ত ছবি দেখার আশাতেই রয়েছেন নেটনাগরিকরা।

আপাতত দুজনে রয়েছেন ভ্যাকেশন মুডে। নিজেরাই টুইনিং পোশাকে ছবি শেয়ার করে জানিয়েছিলেন সেকথা। তবে এই তারকা জুটি নিজেদের কাজ নিয়ে ভীষণভাবে সিরিয়াস। সবকিছুর মধ্যেও তারা মন দিয়ে কাজটা করে গিয়েছেন। ঈশান জন্মাবার পরে কয়েক মাসের মধ্যেই কাজে ফিরেছিলেন অভিনেত্রী। তার অভিনীত ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ও ‘স্বস্তিক সংকেত’ আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে। এই করোনা আবহের জন্য ছবিগুলো কবে মুক্তি পাবে তা এখনই বলা যাচ্ছে না। তবে আপাতত অভিনেত্রী সমস্ত নিয়ম মেনেই ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’ ছবির শুটিং চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে যশ দাশগুপ্তও ব্যস্ত রয়েছেন তার আসন্ন ছবি নিয়ে। সম্ভবত তার আসন্ন ছবি ‘চিনে বাদাম’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button