টলিউড

‘ঈশানকে দুধ খাওয়াচ্ছি, তাই এখন ডায়েট করছিনা’! মা হওয়ার পর এই প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি নুসরত জাহান! অবশেষে মুখ খুললেন সন্তানের পিতৃ-পরিচয় নিয়েও

বহু বিতর্ককে পেরিয়ে চলতি মাসেই সন্তানের জন্ম দিয়েছেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। বলাই বাহুল্য তার সন্তানের জন্মের আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার মধ্যমণি হয়েছিলেন অভিনেত্রী।

কারণ তিনি সমাজের প্রচলিত নিয়ম মেনে সন্তানের পিতৃপরিচয় সকলের সামনে আনতে অস্বীকার করেছেন। তবে এবার সন্তানের জন্মের পর প্রথমবারের জন্য সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন নুসরত। পাশাপাশি ব্যক্তিগত একাধিক প্রশ্নের উত্তর দিতে দেখা গিয়েছে আজ অভিনেত্রীকে।

মা হওয়ার পর পরিবর্তিত শারীরিক গঠন নিয়ে নুসরত এ দিন জানান তিনি এখন সন্তানকে দুগ্ধ পান করাচ্ছেন, তাই নিজের শরীরচর্চার কথা ভাবছেন না। বরং পোস্ট প্রেগনেন্সি সময়টিকে অভিনেত্রী উপভোগ করছেন বলেই জানিয়েছেন। পাশাপাশি অবধারিতভাবে উঠে এসেছিল সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন। সেই প্রসঙ্গে অভিনেত্রী জানান সন্তানের অভিভাবকত্ব তিনি ভীষণ উপভোগ করছেন।

পাশাপাশি টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের নাম নিতেও ভোলেননি নুসরত। যা থেকে তার অনুগামীরা মনে করছেন এভাবেই হয়তো পরোক্ষে সন্তানের বাবার নাম ঘোষণা করলেন অভিনেত্রী। তবে ঈশানের বাবা কে, সে প্রশ্নের জবাবে নুসরত একথা জানিয়েছেন যে ঈশানের বাবা কে সেটা তিনিই জানেন।

বলাই বাহুল্য তা থেকে তার অনুগামীরা বেশ বুঝতে পারছেন যে এখনই ব্যক্তিগত সমস্ত কথা প্রকাশ্যে আনতে নারাজ অভিনেত্রী ।

Back to top button