‘গিটার নিয়ে খেলো, মানুষ নিয়ে নয়’, নুসরত খোঁচা দিলেন! কিন্তু কাকে?

যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে টলিপাড়ায় কান পাতলেই নানা খবর শোনা যাচ্ছে। স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গেও যে নসরতের (Nusrat Jahan) সম্পর্ক স্বাভাবিক নেই তা তাঁদের সোশাল মিডিয়া পোস্টই বলে দিয়েছে বার বার।

তার মধ্যে যশের সঙ্গে একাধিক ইভেন্টে যাওয়া, দক্ষিণেশ্বরে এক সঙ্গে পুজো দেওয়া, ইত্যাদি জল্পনায় আরও ইন্ধন জুগিয়েছে। তার সঙ্গে যোগ হয়েছে সোশাল মিডিয়া পোস্ট।

বুধবার প্রায় একই সময় যশ এবং নুসরত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন। যশের ছবিতে ক্রেডিট নুসরতের। আর নুসরতও সেই ক্রেডিট ফিরিয়ে দিয়েছেন যশকে। সবচেয়ে বেশি যা টানছে, তা হল নুসরতের ক্যাপশন।

ছবির ক্যাপশনে নায়িকা লিখছেন, ‘Play guitar not People’. অর্থাৎ, গিটার বাজাও বা গিটার নিয়ে খেলো, মানুষ নিয়ে নয়। বিষয়টি রাজনৈতিক খোঁচাও হতে পারে। তবে আগের সমস্ত পোস্টের মতো এটার ইঙ্গিত স্বামী নিখিলের দিকেই এমনটাই মনে করছেন অনেকে। তার সঙ্গে গিটার ধরা হাতে বড় বড় নখ থাকায় কটাক্ষ শুনতে হয়েছে নায়িকাকে।

এর আগেও টুথব্রাশ নিয়ে পোস্ট করে জল্পনায় ইন্ধন জুগিয়েছিলেন নুসরত। তার সঙ্গে ছবির ক্যাপশনে নুসরত লেখেন, ‘Where there is a Villain, There Will Also Be A Hero… And where there are both, there will always be a ‘HEROINE’… 📸: A Hero…’ অর্থাৎ, ‘যেখানে ভিলেন থাকবে, সেখানেও সব সময় এক জন হিরো-ও থাকবে…

আর যেখানে এই দুজন থাকবে, সেখানে সব সময় এক জন হিরোইন থাকবে। ছবি: একজন হিরো…’ এখানে লক্ষ্যনীয়, ছবির সৌজন্যে তিনি লিখেছেন এক জন হিরো তুলে দিয়েছেন ছবিটি। এখানে হিরো কে? প্রশ্ন এটা নিয়েই।

ভিলেন, হিরো এবং হিরোইন নিয়ে পোস্ট দেখে অনেকেই অনুমান করছেন, জটিল সম্পর্কে থাকা নিখিল-নুসরত এবং যশের কথাই বোঝাতে চেয়েছেন নায়িকা।

সম্পর্কের কথা কখনই সরাসরি স্বীকার বা অস্বীকার করেননি নুসরত বা যশ। এ বার সেই গুঞ্জনে নতুন করে ইন্ধন জোগাল নুসরতের এই পোস্ট। অনেকেই বলছেন, ধোঁয়া যখন রয়েছে, আগুনও নিশ্চয়ই থাকবে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)