টলিউড

‘কথা কম কাজ বেশি’তে বিশ্বাসী নুসরাত! সবার প্রিয় গৌড় গোপাল দাসের সঙ্গে ছবি দিয়ে সেই বার্তাই দিলেন অভিনেত্রী

টলিউডের(Tollywood) অন্যতম জনপ্রিয় এবং সমালোচিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান(Nushrat Jahan)। নিজের কাজকর্মের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও সবসময় লাইমলাইটে থাকেন অভিনেত্রী।

তবে নতুন বছর থেকে নতুন এক পলিসি নিয়েছেন অভিনেত্রী। নিজেকে আরো বেশি খোলাখুলি ভাবে তুলে ধরছেন সোশ্যাল মিডিয়াতে(Instagram)। বছর শুরুতেই একটি ভিডিও দিয়ে নুসরাত বুঝিয়ে দিয়েছিলেন তিনি নিজের শর্তে বেঁচে এসেছেন এবং তাই বাঁচবেন। কে কি বলল তাতে কিছু যায় আসে না তার।

তবে সোশ্যাল মিডিয়াতে বরাবর অ্যাক্টিভ নুসরাত। সম্প্রতি জনপ্রিয় সমাজসেবক এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার গৌড় গোপাল দাসে(Gour Gopal Das)র সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে ক্যাপশনে তিনি দিয়েছেন,’ কথা কম কাজ বেশি এটাই জীবনের সবচেয়ে শক্ত কাজ সহানুভূতিশীল হতে শেখায়’।সেই সঙ্গে জানিয়েছেন এই ছবিটি তুলে দিয়েছেন তার স্বামী যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। তাকেও ধন্যবাদ জানাতে ভোলেলেননি নুসরাত।

তবে নুসরাত এই ছবি দিতেই কেউ কেউ যেমন প্রশংসা করেছেন তেমনি কেউ কেউ আবার তাকে পরামর্শ দিয়েছেন মুসলিম ধর্ম ভুলে যেন হিন্দু ধর্মের দিকে তিনি না ঝোকেন। নিজের ধর্মেই যেন আটকে থাকেন তিনি। তবে বরাবরের মতো সেই সমস্ত সমালোচনাকে একেবারেই পাত্তা দেয়নি নুসরাত।

প্রসঙ্গত গৌড় গোপাল দাস সোশ্যাল মিডিয়ার একজন জনপ্রিয় ইনফ্লুয়েন্সার। যিনি সহজ ভাষায় ধর্মের পাঠ পরান। তবে তার ধর্মের বার্তাটা একটু অন্যরকম। গতে বাঁধা পাঠ নয়, বরং আজকের বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে কিভাবে জীবনকে এগিয়ে নিয়ে যাওয়া যায় উপভোগ করা যায় তার বার্তাই দেন গৌড় গোপাল দাস।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh