টলিউড

‘এখন আর নতুন বিয়ে করার কোনো পরিকল্পনা নেই’, জন্মদিনের দিনই স্পষ্ট জানিয়ে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

সম্প্রতি টলিউডের এক অন্যতম সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিন ছিল। ওই একই দিনে ছিল তার প্রাক্তন স্বামী রোশন সিং এর জন্মদিন। জন্মদিনের দিন রাজবাড়ি বাওয়ালি তে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রাবন্তী।

ছবিতে দেখা যাচ্ছে তিনি সাদা রঙের সুন্দর হাতের কাজের একটি শাড়ি এবং ভারী অলংকার দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছেন। তার ছবির থেকেও তার ছবির নিচে দেওয়া ক্যাপশন সকলের নজর কেড়েছে। ক্যাপশনের শ্রাবন্তী লিখেছেন “আমার জীবন প্রতিবছর আরো সুন্দর হচ্ছে”। টলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা শ্রাবন্তীকে ঐদিন জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে জন্মদিনের দিন নেটিজেন এর একাংশ অভিরূপ নাগ চৌধুরীকে নিয়ে কথা তুলেছেন।

সম্প্রতি অভিরূপ চৌধুরীকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর গুঞ্জন। মাঝে বেশ কিছুদিন অভিরূপ নাগ চৌধুরী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় কি নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল, শোনা গিয়েছিল তাদের মধ্যে সম্পর্কের কথা। তবে শ্রাবন্তী জানিয়েছেন তার এই মুহূর্তে কোন রকম কোন সম্পর্কে জড়ানোর পরিকল্পনা নেই।

অযথাই অভিরূপ কে নিয়ে তার সঙ্গে লিংক আপ করানো হচ্ছে। অপরদিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং শ্রাবন্তী এবং তার সম্পর্কে পুনর্মিলন ঘটানোর জন্য আদালতে মামলা করেছেন। কিন্তু শ্রাবন্তী এই বিষয়ে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি আর রোশন সিং এর সঙ্গে ফিরতে চান না।

বর্তমানে ছেলে অভিমুন্য কে নিয়েই একা নিজের আবাসনে রয়েছেন শ্রাবন্তী। ছেলের বান্ধবী দামিনীর সঙ্গে ইতিমধ্যেই তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। ছেলে এবং ছেলের গার্লফ্রেন্ডকে নিয়ে পাহাড়েও ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী, সেই ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দারুন ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button