‘কোনও স্বামীই সুখ দিলোনা আমায়, আমি কি দিয়ে গেছি কেও জানে?’ পুরনো স্মৃতি ভেবে হাউমাউ করে কাঁদছেন শ্রাবন্তী! দেখুন ভাইরাল ভিডিও!

টলিউডের বেশ জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জি। অনেক ছোট বয়সে সিনেমার পর্দায় আগমন হয় এই অভিনেত্রীর। তারপর থেকে দারুন দারুন কাজ দিয়ে দর্শকদের মন জয় করে ফেলেছেন তিনি।

তার ঝুলিতে রয়েছে একের পর এক হিট সিনেমা। তবে শুধু মাত্র অভিনয় নয় আরো অনেক বিষয় নিয়ে বেশ চর্চায় থাকেন অভিনেত্রী।

কখনো বিরোধী পার্টির হয়ে ভোটে দাড়াতে দেখা যায় তাকে আবার কখনো নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চিত হন তিনি। সম্প্রীতি রাজনীতিতে নিজের সক্রিয়তা দেখছেন শ্রাবন্তী, চলতি বছরে বিজেপির হয়ে বিধানসভা ভোটে দাঁড়াতে দেখা যায় তাকে।

শুধু তাই নয় কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে শাসকদলের বিরুদ্ধে নিয়ে আসেন বেশ কিছু অভিযোগ এবং সাথে সাথেই বেশ আবেগপ্রবণ হয়ে যান অভিনেত্রী। এই সাক্ষাৎকারের ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে।

যদিও অভিনেত্রীর রাজনীতি নিয়ে আবেগপ্রবণতা মোটেই মানতে নেটিজনরা। তাদের বক্তব্য নিজের ব্যাক্তিগত জীবন নিয়েই বেশ চিন্তায় আছে আছেন। অভিনেত্রী। তার ব্যাক্তিগত জীবন কোনো সিনেমা থেকে কম নয় বৈকি।

ক্যারিয়ারের প্রথম দিকেই নিজের প্রথম পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করে বসেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই একটি পুত্র সন্তানের জন্মও দেন তিনি। কিন্তু তার প্রথম সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না।

রাজীব এর সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী মডেল কৃষের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু সেই সম্পর্কটিও টেকাতে পারেননি তিনি। এরপর তিনি বিয়ে করেন জিমের মালিক রোশান সিংকে।

কিন্তু বিগত কিছুদিন ধরে তাদের সম্পর্কেও ভাঙন ধরতে শুরু করেছে এমনকি এখন আর একসাথে থাকছেনও না তারা। যদিও অভিনেত্রী এই বিষয়ে কোনো মন্তব্য করেননি এমনকি নিজের জীবনে পরবর্তী পদক্ষেপ কি নেবেন সে বিষয়েও কোনো মতামত দেননি তিনি।