টলিউড

বক্সিং রিংয়ে নিজেকে তৈরি করছেন নিখিল জৈন! কিন্তু সুপারস্টার যশের মতো বডি বানাতে পারবে না নিখিল, দাবি নেটিজেনদের

অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে বিয়ে এবং বিচ্ছেদের কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন নিখিল জৈন। প্রথম থেকেই নুসরতের সাথে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন নিখিল। স্পষ্টই জানিয়েছিলেন গর্ভবতী নুসরতের সন্তানের বাবা তিনি নন।

পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্তের কারণেই নিখিলের সঙ্গে নুসরতের বিচ্ছেদ ঘটেছে এমন ইঙ্গিতও দিয়েছিলেন বিভিন্ন সাক্ষাৎকারে। এরপরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন নিখিল।

নেটিজেনদের সহানুভূতি পাওয়ার পাশাপাশি গড়ে ওঠে তার নিজের ফ্যান ক্লাব। এবার সোশ্যাল মিডিয়ায় নিখিল শেয়ার করলেন বক্সিং রিংয়ে প্র্যাকটিস করার একটি ফটো। সঙ্গে ক্যাপশনে জানালেন আমাদের উচিত বন্য হয়ে ওঠা।

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই টলিউডের অন্দরে জল্পনা চলছিল হয়তো অভিনয় জগতে আসতে পারেন নিখিল। আদতে শাড়ি ব্যবসায়ী নিখিল শরীরচর্চায় অত্যন্ত আগ্রহী। কিন্তু বেশ কিছুদিন হল তিনি জিমে গিয়ে নিয়মিত শরীরচর্চার পাশাপাশি বক্সিংয়েও সময় কাটাচ্ছেন। যা থেকে নেটিজেনরা মনে করছেন হয়তো টলিউডের অ্যাকশন হিরো হওয়ার প্রস্তুতি নিচ্ছেন নিখিল।

তবে এদিন অবশ্য তিনি তার ক্যাপশন এর মাধ্যমে জানাননি কাকে তার বন্য দিক দেখানোর জন্য নিজেকে প্রস্তুত করছেন। প্রসঙ্গত নেটিজেনদের কাছে নিখিল চাপা স্বভাবের মানুষ বলেই পরিচিত।

তবে নিজের সোশ্যাল মিডিয়া ব্যবহার করে মাঝে মধ্যেই তিনি বিভিন্ন অর্থমূলক পোস্ট শেয়ার করেন। এবার নেটিজেনরা মনে করছেন হয়তো তার এই পোস্টের কোন অন্তর্নিহিত অর্থ আছে যা পরে বোঝা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

Back to top button