টলিউড

‘আমার যোগাযোগ করার কোনো ইচ্ছা নেই, তবে শুভেচ্ছা জানাচ্ছি’! নুসরত জাহানের পুত্র সন্তানের মা হওয়ার খবরে প্রতিক্রিয়া দিলেন প্রাক্তন সহবাস সঙ্গী নিখিল জৈন

২০১৯ সালে তুরস্কে বিলাসবহুল ভাবে টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান গাঁটছড়া বেঁধেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। কিন্তু এরপর তাদের সম্পর্কে আসে দূরত্ব এবং একসময় নিখিলকে স্বামী বলে মানতে অস্বীকার করেন নুসরত। জানিয়ে দেন কেবলমাত্র সহবাসের সঙ্গী ছিলেন নিখিল।

এরপর অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে নিখিল সরাসরি অস্বীকার করেছিলেন পিতৃত্বের দায়িত্ব। জানিয়ে দিয়েছিলেন তার সঙ্গে নুসরতের মানসিক এবং শারীরিক কোনো সম্পর্ক নেই। তাই নুসরতের সন্তানের বাবা তিনি নন।
আজ অর্থাৎ বৃহস্পতিবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। জানা গেছে অপারেশনের সময় তার সঙ্গে ছিলেন তাঁর বিশেষ বন্ধু এবং টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। ফলে নুসরতের সন্তানের বাবা যশ কিনা সেই নিয়েই এখন উত্তাল সোশ্যাল মিডিয়া।

এর মধ্যেই নিখিল এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানালেন যে নুসরতের যে পুত্র সন্তান হয়েছে সে খবর তিনি জানেন। তবে তাকে এই ব্যাপারে আলাদা করে যোগাযোগ করার বা ফোন করার বিন্দুমাত্র ইচ্ছা তার নেই। তবে সংবাদমাধ্যমে সাক্ষাতকারের মাধ্যমেই অবশ্য অভিনেত্রীকে নিখিল শুভেচ্ছা জানিয়েছেন এবং বলেছেন অভিনেত্রীর সন্তান যেন সুস্থ ভাবে, ভালোভাবে বড় হয়ে ওঠে।

তবে এখনই কিন্তু নিখিল এবং নুসরতের সম্পর্কের তিক্ততা মিটছে না। কারণ তাদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কোর্টে। ফলে ভবিষ্যতে আবারো নুসরত এবং নিখিলের মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে।

Back to top button