টলিউড

সামনের মাসেই একবছর পূর্ণ হতে চলেছে রাজ-শুভশ্রীর ছেলে ইউভান চক্রবর্তীর, ১১ মাসের জন্মদিনের ছবি সেই জানানই দিল

ইউভান চক্রবর্তী নামটা এখন কারোর কাছে নতুন নয়। রাজ চক্রবর্তীর ও শুভশ্রী গাঙ্গুলী র আদরের ছেলে এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইতিমধ্যেই সেলিব্রেটিতে পরিণত হয়েছে। তার কর্ম কান্ডের বিভিন্ন অংশ আমরা ইনস্ট্রাগ্রামে রিল অথবা ভিডিওর মাধ্যমে দেখতে পাই। ইতিমধ্যেই তাকে নিয়ে তৈরি হয়েছে ফ্যানপেজ।

সেই ইউভান দেখতে দেখতে পার করে দিল এগারটি মাস অর্থাৎ সামনের মাসেই তার একবছর পূর্তি হবে। আর সেই এক বছর জন্মদিনের সেলিব্রেশন যে কতটা ধুমধাম হতে চলেছে তা আমরা আগে থেকেই আন্দাজ করতে পারি।

প্রায় প্রতিদিনই ইনস্টাগ্রামে আমরা ইউভানকে বাবা-মায়ের সঙ্গে বিভিন্ন পোজে ছবি তুলতে দেখতে পাই। ইতিমধ্যেই ইউভানকে ফটোশুটেও দেখা গিয়েছে তার মা শুভশ্রীর সঙ্গে। ছোট এই খুদে কে ইতিমধ্যেই হাটা প্র্যাকটিস করাতে শুরু করে দিয়েছে তার বাবার রাজ চক্রবর্তী। ছোট্ট ছোট্ট পায়ে হাঁটার চেষ্টা করছে ইউ ওয়ান। সেই ভিডিও সকলের সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এছাড়াও ইউভানকে মাঝেমধ্যেই তার মা-বাবা ছাড়াও তার মাসির সঙ্গে বিশেষ মুহূর্ত কাটাতে দেখা যায়। তার মাসিও ইউভান কে নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা রকম ছবি শেয়ার করতে থাকেন। ১১ মাসে জন্ম পূর্তিতে তার মাসি তাকে নিয়ে একটি ছবি পোস্ট করে। বরাবরের মতোই ইউভানকে এই ছবিতেও ভারী মিষ্টি লাগছে।

Back to top button