টলিউড

ঘরে এলো নতুন সদস্য, নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে নতুন সদস্যের সঙ্গে আলাপ করিয়ে দিলেন গায়িকা ইমন চক্রবর্তী

চলতি বছরে টলিউড ইন্ডাস্ট্রি বহু তারকা দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের মধ্যে অন্যতম একটি হলো ইমন এবং নীলাঞ্জন ঘোষ এর জুটি। গানের জগতে একটি বিশেষ নাম হল ইমন চক্রবর্তী আমরা সকলেই তাকে চিনি। জীবনে চলার পথে ইমন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন সুরকার নীলাঞ্জন ঘোষ কে। চলতি বছরেই শুরুর দিকেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ইমন নীলাঞ্জন এরই মধ্যে ঘরে এলো নতুন সদস্য

গত বছর ২০২০ সালের অক্টোবর মাসে আংটি বদল করে ইমন নীলাঞ্জন। তারপর থেকেই আইবুড়োভাত পর্ব শুরু হয়, জানুয়ারির প্রথমেই রেজিস্ট্রি ম্যারেজ সারে এই জুটি। এরপর চলতি বছর ফেব্রুয়ারির ২ তারিখ সাত পাকে বাঁধা পড়েন দুজনে। করোনাকালীন পরিস্থিতিতেও বেশ জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয় তাদের বিবাহ। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিল ইন্ডাস্ট্রির অনেক নামী তারকা এছাড়াও উপস্থিত ছিল সেই সিজনে সারেগামাপা এর প্রতিযোগিরা।

কিছুদিন আগেই হানিমুন সেরে ফিরেছেন দম্পতি এরই মধ্যে দর্শকদের সুখবর দিলেন ইমন নীলাঞ্জন। ঘরে এসেছে নতুন অতিথি, ভাবছেন কে এই নতুন অতিথি? সে আর কেউ নয় পথের এক সারমেয়।

একজন ভালো গায়িকার পাশাপাশি ইমন পশুপ্রেমীও বটে। পশুদের উপর তার আলাদা এক মায়া রয়েছে। এর আগে তার একটি পশু কুকুর ছিল বাড়িতে ল্যাবরেটরী প্রজাতি কুকুরটির নাম ছিল বুলবুলি। এবারে একটি রাস্তার কুকুর কে নিজের সন্তান হিসেবে আপন করে নিলেন ইমন। কিছুদিন আগেই নতুন সদস্যের সঙ্গে সকলকে নিজের ফেসবুক প্রোফাইল থেকে আলাপ করিয়ে দিলেন ইমন, নতুন সদস্যের নাম সন্দেশ। ছবি পোস্ট এর সঙ্গে সঙ্গেই ভক্তরা সন্দেশের প্রতি ভালোবাসার কমেন্ট ভরিয়ে দিয়েছে।

 

 

Back to top button