শ্রাবন্তীর জীবনে এলো নতুন প্রেমিক! জানালেন নায়িকা নিজেই, তোলপাড় সোশ্যাল মিডিয়ায়

শ্রাবন্তী চ্যাটার্জী এমনিতে তার ব্যক্তিগত জীবনকে অত্যন্ত গোপনে রাখতে ভালোবাসেন। একাধিক প্রেম ও বিবাহের সম্পর্ক ভাঙার পর এখন নিজের ব্যক্তিগত জীবনের ছবি তিনি আর সেভাবে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননা।

তবে শ্রাবন্তীর ফ্যানরা কিন্তু সবসময় আগ্রহী তার ব্যক্তিগত জীবন নিয়ে। তাই নতুন প্রেমিকের খবর ফ্যানদের কাছ থেকে লুকিয়ে রাখা অতটাও সহজ নয় নায়িকার পক্ষে।

বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির হয়ে ভোটে দাঁড়িয়ে নিজের রাজনৈতিক ক্যারিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। কিন্তু শোচনীয় হারের পর আপাতত থমকে গেছে তার রাজনীতির যাত্রা।

পাশাপাশি লকডাউনের কারনে এখন নতুন কোনো মুভির শুটিং হচ্ছেনা। তবে তার মধ্যেই আগামী মাসে মুক্তি পেতে চলেছে শ্রাবন্তীর ‘আজব প্রেমের গল্প’ মুভিটি জি বাংলার পর্দায় যেখানে নায়িকা জুটি বেঁধেছেন অভিনেতা বনি সেনগুপ্তের সাথে।

এর মধ্যেই শ্রাবন্তীকে দেখা গেল নতুন প্রেমিককে নিয়ে পাহাড়ে হারিয়ে যেতে। তবে তার ভালোবাসার মানুষের নাম কিন্তু তিনি এখনই প্রকাশ করতে রাজি নন। টলিউডের অন্দরের খবর তার সাথে একই কমপ্লেক্সে থাকা এক হ্যান্ডসামের সঙ্গেই আপাতত প্রেমে মজেছেন নায়িকা।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে আপাতত আইনত ডিভোর্স না হলেও ছাড়াছাড়ি হয়েছে নায়িকার। তার মধ্যেই এবার নতুন প্রেমের গুঞ্জন।

নিজের সোশ্যাল মিডিয়ায় নায়িকা তার পাহাড়ে বেড়াতে যাওয়ার পোস্ট শেয়ার করে সম্প্রতি ক্যাপশন দেন যে তিনি অন্য কোথাও না, বরং পাহাড়ে হারিয়ে যেতে চান।

তার অনুগামীরা এখন অধীর আগ্রহের সঙ্গে অপেক্ষা করছেন কবে নায়িকা তার নতুন প্রেমের খবর সকলের সাথে শেয়ার করে নেন, তার জন্য।