করোনা আবহে অভিনেতা অঙ্কুশ এর কোলে নতুন অতিথি! নাম রাখলেন ‘মিউ’, খাওয়ালেন দুধও

করোনা ভাইরাস এর দাপটে আক্রান্ত টলি বলির বহু অভিনেতা, পাশাপাশি লকডাউন এর জেরে আপাতত কাজ বন্ধ টলিউডের শুটিং ফ্লোরেও। ফলে টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা এখন রয়েছেন হোম কোয়ারান্টিনে।

এর মধ্যেই টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে রাস্তার একটি বিড়ালকে দুধ খাওয়াচ্ছেন তিনি।

প্রসঙ্গত লকডাউন এর জেরে বন্ধ বাজার হাট, ফলে মানুষের মতোই অসুবিধায় পড়েছে পশুপাখিও। এর মধ্যেই রাস্তার একটি বিড়ালের পাশে দাঁড়ানোর জন্য প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অঙ্কুশ এর অনুগামীরা।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করা ভিডিওতে অঙ্কুশ জানিয়েছেন তার সঙ্গে দেখা হওয়ার পরপরই বিড়ালটিকে তিনি নিয়ে চলে আসেন নিজের কমপ্লেক্সে, বিড়ালটি ক্ষুধার্ত বুঝতে পেরে তাকে দুধও খেতে দেন তিনি। ভিডিওতে অঙ্কুশকে দেখা যায় বিড়ালটির পিঠে হাত বুলিয়ে বেশ আদর করতে।

ইনস্টাগ্রামে আপাতত অঙ্কুশের ফলোয়ার সংখ্যা 1 মিলিয়ন এর কাছাকাছি। সেই এক মিলিয়ন ফলোয়ার্স এর সঙ্গে অঙ্কুশ শেয়ার করে নিয়েছেন বিড়ালটি নতুন নামও। ভিডিওর মাধ্যমে তিনি জানিয়েছেন বিড়ালটির নতুন নাম রেখেছেন তিনি ‘মিউ’।

প্রসঙ্গত টলি অভিনেতা অঙ্কুশ হাজরা বরাবরই জনপ্রিয় একজন পশুপ্রেমী হিসেবে। তার বাড়িতে নেওয়া বিভিন্ন ইন্টারভিউয়ে অনেক সময়ই দেখা যায় তার পোষ্য সারমেয়টিকে তার আশেপাশে।

এবার কুকুরের পাশাপাশি রাস্তা থেকে তিনি তুলে আনলেন একটি বিড়ালকেও। লকডাউনের সময় কঠিন পরিস্থিতি থেকে একটি বিড়ালকে এনে নতুন জীবন দেওয়ার জন্য অঙ্কুশের যে প্রচেষ্টা, তা সত্যিই প্রশংসনীয়।