অভিনেত্রী নুসরাত জাহান নিজে অন্তঃসত্ত্বা হয়ে গর্ভনিরোধক পিলের প্রচার! বিতর্কের মুখে নুসরত জাহান

সম্প্রতি বেশ কয়েকদিন ধরে নুসরাত জাহান চর্চার কেন্দ্রবিন্দুতে আছেন। চারিদিকে গুজব রটেছে যে নুসরাত জাহান খুব শিগগিরই মা হতে চলেছেন যা নিয়ে কৌতুহলের শেষ নেই সাধারণ মানুষের।

এমনকি এই ঘটনার উপর ভিত্তি করে ট্রোল করা হয়েছে মিমি চক্রবর্তীকেও। গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে এখন মূল আলোচ্য বিষয় হল অভিনেত্রী নুসরাত জাহান। এই ঘটনায় নাম জড়িয়েছে অভিনেতা যশ দাশগুপ্তরও। তবে অভিনেত্রীর স্বামী নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি নুসরাতের বাচ্চার বাবা নন।

সম্প্রতি জানা গেছে নুসরাত তার বন্ধুদের সঙ্গে গোয়াতে গিয়েছিলেন ঘুরতে আর সেখানে অভিনেত্রী যশ দাশগুপ্তের সঙ্গে একই সাথে ছিলেন। এই খবর নিখিলের এক বন্ধু তাকে জানান। তারা যে রিসর্টে ছিলেন সেখানকার মালিক ছিলেন নিখিলের বন্ধু।

টলিউড অভিনেত্রী নুসরাত জাহান এবার এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন। তিনি বলেছেন তার সাথে নাকি নিখিল জৈনের বিয়েই হয়নি। এমন মন্তব্য শুনে অবাক হয়েছেন সকলেই। অভিনেত্রী এমন মন্তব্য করবেন কেউ ভাবতেই পারেননি।

অনেকেই প্রশ্ন তুলেছেন তাহলে ওই বড় করে ঘটা করে বিয়ের রিসেপশন কিসের জন্য ছিল? তাদের রিসেপশনে উপস্থিত ছিল একাধিক মিডিয়া। সেখানে উপস্থিত ছিলেন অনেক অভিনেতা-অভিনেত্রী এবং পরিচালকরা। এছাড়াও নামিদামি লোকজনেরা উপস্থিত ছিলেন সেখানে।

টলিউড ইন্ডাস্ট্রি অভিনেতা অভিনেত্রীরা নিজের ক্যারিয়ারে কিছুটা সাফল্য পাওয়ার পর থেকেই বিভিন্ন জিনিসের অ্যাডের জন্য অফার পেতে থাকেন। সম্প্রতি অভিনেত্রী নুসরাত একটি অ্যাড করেছেন যা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

অভিনেত্রী সুবিধা ওরাল কন্ট্রাসেপটিভ পিলের অ্যাড করেছে । তিনি সুবিধার বর্তমান অ্যাম্বাসাডর। অভিনেত্রী সেই অ্যাডের পোস্টার শেয়ার করেছেন তো সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে।

আর তারপর থেকেই শুরু হয় নেটিজেনদের মন্তব্য। অনেকেই প্রশ্ন তুলেছেন অভিনেত্রী মা হতে চলেছেন তাও তিনি কি করে গর্ভ নিরোধক পিলে বিজ্ঞাপন দিচ্ছেন? তবে এইসব মন্তব্যে বিশেষ পাত্তা দেননি অভিনেত্রী।