টলিউড

বৃষ্টিভেজা কলকাতায় ডেটে যশ-নুসরত! জানতে পেরে ‘আগুন সব পুড়িয়ে দেয়’, প্রকাশ্যে মন্তব্য নিখিল জৈনের

নেটিজেনদের হতবাক করে দিয়ে গতকাল অর্থাৎ বুধবার কলকাতার পার্ক স্ট্রিটের একটি জনপ্রিয় রেস্তোরাঁয় ডেটে গিয়েছিলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত এবং তার সঙ্গিনী গর্ভবতী টলিউড অভিনেত্রী নুসরত জাহান। পাশাপাশি প্রকাশ্যে তাদের হাতে হাত ধরে বৃষ্টি ভেজা কলকাতায় রাস্তা পার হতে দেখা গিয়েছিল।

ক্যামেরার নিশানা থেকে বিন্দুমাত্র লুকানোর চেষ্টা করেননি এই দুই অভিনেতা অভিনেত্রী। ফলে তাদের অনুগামীরা মনে করছেন হয়তো এভাবেই প্রকাশ্যে নিজেদের সম্পর্ককে নিয়ে আসতে চাইছেন তাদের প্রিয় জুটি ‘যশরত’।

তবে নুসরত যখন বর্তমান প্রেমিকের সঙ্গে ডেটে ব্যস্ত তখন তার প্রাক্তন সহবাসের সঙ্গী নিখিল জৈন কি করছেন, এমনটাই প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। অনেকেই সোশ্যাল মিডিয়ায় সরাসরি প্রশ্ন ছুড়ে দেন নিখিলকে। যদিও প্রকাশ্যে এ ব্যাপারে এখনো মুখ খোলেননি নিখিল।

তবে এদিন একটি নিজের সেলফি পোস্ট করে ক্যাপশনে নিখিল লেখেন যে আগুনে পুড়িয়ে দেয় সবকিছু। সেই পোড়া ছাই থেকেই লাভা হয়ে জেগে ওঠা উচিত আমাদের। এর পরেই তার অনুগামীরা প্রশ্ন তোলেন তবে কি যশ এবং নুসরতকে একসঙ্গে দেখে বিরহের আগুনে পুড়ছেন নুসরতের প্রাক্তন।

তবে এদিন একাধিক অনুগামী নুসরত এবং যশের ব্যাপারে তাকে প্রশ্ন করলেও এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেননি নিখিল। তাই সকলেই এখন তার প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

Back to top button