টলিউড

কালো শাড়ি স্লিভলেস ব্লাউজে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী মনামী ঘোষ! মনামীর সুপার হট লুক দেখে ঘুম উড়ছে নেটিজেনদের, রইল ভিডিও

মনামী ঘোষ নামটা বাংলা অভিনয় জগৎ-এর বহুল পরিচিত একটি নাম। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। টেলিভিশনের পর্দায় এই অভিনেত্রীর দাপট কারুর অজানা নয়। সম্প্রতি স্টার জলসার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ শেষ হয়েছে। এই ডান্স রিয়েলিটি শোতে বিচারকের আসনে ছিলেন মনামী ঘোষ।

ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি মনামী একজন ভাল নৃত্যশিল্পী। টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে, সোশ্যাল মিডিয়াতে তার নাচের ঝলক মেলে। সোশ্যাল মিডিয়ায় মনামী ঘোষ ভালোই অ্যাকটিভ। তিনি বিভিন্ন ধরনের ফটোশুট করে থাকেন। যে ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় সকল নেটিজেনদের মধ্যে।

বর্তমানে অভিনেত্রী নেটদুনিয়ায় নেটিজেনদের কাছে স্টাইল স্টেটমেন্ট হয়ে উঠেছেন। যেকোনো ধরনের পোশাকে লাস্যময়ী অভিনেত্রী। এখন তার বয়স ৩৭। তবে সেটা তাকে দেখে বোঝার উপায় নেই। তিনি তার রূপ এবং ফিগার ধরে রেখেছেন। এই অভিনেত্রী নিজের শারীরিক ফিটনেস নিয়ে বেশ সচেতন। নিয়ম করে ডায়েট এবং এক্সেসাইজ করেন বলিউডের এই অভিনেত্রী মনামী ঘোষ, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা।

অভিনেত্রীর ইনস্টাগ্রামের পুরোনো একটি ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। এই ছবিতে অভিনেত্রী স্লিভলেস কাল ব্লাউজে, ছাই রঙের শাড়িতে এবং খোলা চুলে উষ্ণতা ছড়িয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবিটি অভিনেত্রী ৬-ই অক্টোবর ২০২০ সালে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। যা পুনরায় নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button