টলিউড

পেটপুজো থেকে জমিয়ে আড্ডা! সামনে এল পর্দার ‘মিঠাই’, ‘খড়ি’, এবং টলিউডের আরো একাধিক জনপ্রিয় অভিনেত্রীর নববর্ষ উদযাপন

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আজ সারাদিনই নিজেদের প্রিয় অভিনেত্রীদের বিভিন্নভাবে নতুন বর্ষ বরণ করতে দেখতে পেয়েছেন অনুগামীরা। সকলেই প্রায় জমিয়ে আড্ডা দেওয়া থেকে শুরু করে ডায়েট ভুলে বিভিন্ন রকম খাওয়াতে মজেছিলেন বর্ষবরণ উপলক্ষে। এ ব্যাপারে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেত্রী সোলাঙ্কি রায় জানিয়ে দিয়েছেন পেটপুজো ছাড়া তিনি বর্ষবরণ ভাবতেই পারেন না।

যে কারণে আজ জমিয়ে খাওয়া দাওয়া করেছেন তিনি। অপরদিকে আজ মুক্তি পেতে চলেছে দেব এবং রুক্মিণী মৈত্র অভিনীত ‘কিশমিশে’র তৃতীয় গান কান্না। যে কারণে তা নিয়ে প্রচারে ব্যস্ত থাকবেন টলিউডের এই জনপ্রিয় জুটি। তবে তা সত্ত্বেও পরিবারের সঙ্গে এদিন লাঞ্চ সারতে দেখা গিয়েছে দেব, রুক্মিণীকে। রাতেও ভুরিভোজ করার প্ল্যান রয়েছে তাদের, এমনটাই জানিয়েছেন এই জনপ্রিয় জুটি।

অপরদিকে আগামী রবিবার জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত হবে বর্ষবরণের অনুষ্ঠান, যেখানে অনুগামীরা দেখতে পাবেন পর্দার মিঠাই রানীকে। টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে কোয়েল মল্লিক সকলেই এদিন নিজেদের বাঙালি সাজের ফটো পোস্ট করে অনুগামীদের বর্ষবরণের শুভেচ্ছা জানাতে ভোলেননি। তবে পরিবারের সঙ্গে বছরের প্রথম দিনটি কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পাশাপাশি নতুন শাড়িতে তিনি সেজে উঠবেন এমন কথাও বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button