টলিউড

পাহাড়ে গেল দাদু-ঠাম্মা! ‘মিঠাই’ এর নতুন পর্ব দেখে নেটিজেনরা জানাচ্ছেন ‘দেবের টনিক সিনেমার গল্প পুরো টুকে দিয়েছে’, চাঞ্চল্য নেটদুনিয়ায়

এক সময় বাংলা সেরা ধারাবাহিক হিসেবে উঠে আসত জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির নাম। কারণ বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিক। তবে বিগত কয়েক সপ্তাহ ধরে ক্রমশ নামছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। যে কারণে টিআরপি তালিকায় বেশ খারাপ ফলাফল করতে দেখা গিয়েছে ‘মিঠাই’ ধারাবাহিকটিকে। এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে উত্তেজিত দর্শকরা জানালেন টলিউড সুপারস্টার দেবের নতুন সিনেমা ‘টনিক’ থেকে পুরোপুরি নকল করা হয়েছে মিঠাই ধারাবাহিকের বেশ কিছু দৃশ্য।

প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখতে পাওয়া গিয়েছে বিবাহবার্ষিকীতে সময় কাটাতে পাহাড়ে গিয়েছে দাদু এবং ঠাম্মা। এবং তার সঙ্গে পাহাড়ে উপস্থিত হতে দেখা গিয়েছে মিঠাই এবং সিদ্ধার্থকেও। কিন্তু এই পর্ব দেখার পর তীব্র আপত্তি জানিয়েছেন ধারাবাহিকের অনুগামীরা। কারণ তারা মনে করছেন দেবের সিনেমা ‘টনিক’ এর মতোই গল্প দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। পাশাপাশি ধারাবাহিকের বেশ কিছু পাহাড়ের দৃশ্য দেখে মনে হচ্ছে একেবারে ‘টনিক’ সিনেমা থেকে তা তুলে আনা হয়েছে।

কিছুদিন আগে ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছিলেন জোড়াতালি দিয়ে ‘মিঠাই’ ধারাবাহিকের গল্প চালানোর থেকে ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীদের উচিত ধারাবাহিকটির সম্প্রচার বন্ধ করে দেওয়া। এবার দর্শকদের এই নতুন অভিযোগ শুনে ধারাবাহিকের নির্মাতারা কি সিদ্ধান্ত নেন তা দেখার জন্য অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button