টলিউড

রোমান্টিক মুডে কম বয়সী ওমের সঙ্গে অন্তরঙ্গ শ্রাবন্তী! শীতের চাদর গায়ে জড়িয়ে প্রেম সাগরে ডুব দিলেন ওম-শ্রাবন্তী

খুব শীঘ্রই অয়ন দে পরিচালিত আসন্ন ‘ভয় পেও না’ ছবিতে জুটি হিসেবে দেখা যেতে চলেছে ওম সাহানি ও শ্রাবন্তী চ্যাটার্জীকে। টলিউড আর কয়েক মাসের মধ্যেই পেতে চলেছে পর্দার নতুন জুটিকে। চলতি মাসেই শুরু থেকেই শুরু হয়েছে এই ছবির শুটিং, অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর ইনস্টা পোস্ট থেকেই পরিষ্কার হয়েছিল। শুটিং সেট থেকেই একাধিক ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন এই অভিনেতা-অভিনেত্রী, তার ঝলক মেলে তাদের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি আসন্ন ছবি ‘ভয় পেও না’র শুটিং সেটেই রোমান্টিক মুডে পাওয়া গেল শ্রাবন্তী ও ওমকে।

ছবির শুটিং সেটেই সবুজের মাঝে ওম সাহানি ও শ্রাবন্তী চ্যাটার্জী বানিয়েছেন একটি রোমান্টিক ভিডিও। সেটি নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অভিনেতা নিজেই। ভাইরাল হওয়া রিল ভিডিওতে অভিনেতা এবং অভিনেত্রী দু’জনকেই ছবির চরিত্রের সাজেই দেখা গিয়েছে। ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘মাজাককালি’র মিউজিক। এই রিল ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে।

এই ভিডিও ভাইরাল হতেই তাতে কমেন্ট পড়েছে অনেক। তারমধ্যে জ্বলজ্বল করছে ওমের স্ত্রী মিমি দত্তের কমেন্ট। স্বামীর সাথে শ্রাবন্তীর এই রোমান্টিক রিল ভিডিও দেখে ফায়ার ইমোজি পাঠিয়েছেন মিমি দত্ত। তার কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে তিনি বেশ পছন্দ করেছেন তাদের এই ভিডিওটি। আপাতত তাদের বানানো এই ভিডিওটি পছন্দ হয়েছে তাদের ভক্তদের।

অয়ন দে পরিচালিত আসন্ন এই ছবিতে অনন্যার চরিত্রে দেখা মিলবে শ্রাবন্তী চ্যাটার্জীর এবং ডাঃ আকাশ চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা মিলবে ওম সাহানির। ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন তারা। এই ছবিতে ভুতের একটা বড় ভূমিকা রয়েছে বলে জানা গিয়েছে। অভিনেত্রী বাস্তবে ভুতের ভয় পেলেও এই ধরনের ছবিতে অভিনয় করতে পছন্দ করেন তিনি, সাক্ষাৎকারে নিজেই সেকথা জানিয়েছিলেন অভিনেত্রী। আসন্ন এই ছবিটি দেখার জন্য আরো কয়েকটা মাস অপেক্ষা করতে হবে দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

Back to top button