টলিউড

জিতকে চুমু খেতে দিলেন না মিমি! মুক্তি পেল সুপারস্টার জিৎ ও মিমি চক্রবর্তীর পরবর্তী ছবি ‘বাজি’র দ্বিতীয় গানের ঝলক! দুজনের রসায়নে মুগ্ধ নেটিজেনরা

করোনা এবং লকডাউন এর কারণে দীর্ঘদিন ধরে আটকে ছিল বহু বাংলা ছবির মুক্তি। তবে শেষ পর্যন্ত প্রতীক্ষা শেষ হতে চলেছে। কারণ খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে টলিউড সুপারস্টার জিৎ এবং অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত সিনেমা ‘বাজি’। প্রসঙ্গত বিদেশে শুটিং চলাকালীন করোনার কারণে ‘বাজি’র কলাকুশলীদের ফিরে আসতে হয়েছিল দেশে।

পাশাপাশি আটকে পড়েছিল সিনেমাটির রিলিজ। তবে সমস্ত বাধা কাটিয়ে শেষ পর্যন্ত জিৎ এবং মিমির অনুগামীদের অপেক্ষার অবসান ঘটিয়ে সিনেমা হলে আসতে চলেছে বাজি।

পাশাপাশি সিনেমার গানের রিলিজের জন্যও অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা। ইতিমধ্যেই প্রকাশ হয়েছে সিনেমাটির প্রথম গান ‘আয় না কাছে রে’। যা প্রকাশ হওয়ার কিছুক্ষণের মধ্যেই চরম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার দ্বিতীয় গানের এক ঝলক অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী নিজেই। এদিন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে গানের একটি লাইন ক্যাপশনে তুলে ধরে অনুগামীদের অভিনেত্রী জানান আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে দ্বিতীয় গানটি।

বলাই বাহুল্য জিৎ এবং মিমির রসায়ন ইতিমধ্যেই মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। তাই অধীর আগ্রহে এখন তারা অপেক্ষা করছেন সিনেমার বাকি গানগুলির জন্য।

তবে এর মধ্যেই ‘বাজি’ সিনেমাটি বিতর্কের মুখোমুখি হয়েছে। কারণ অনেকেই মনে করছেন এনটিআর জুনিয়রের একটি তেলেগু সিনেমা থেকে হুবহু নকল করা হয়েছে জিৎ মিমির সিনেমাটি। তবে তাই বলে তাদের অনুগামীদের মধ্যে কিন্তু আগ্রহের কোনো কমতি নেই।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button