টলিউড

গাছে বাঁধা টায়ারে বসে দোল খাচ্ছেন মিমি চক্রবর্তী! ‘মনের বয়স বাড়েনি আমার’, জানালেন অভিনেত্রী

তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সোশ্যাল মিডিয়ায় তাকে বিভিন্ন রূপে দেখতে পাওয়া যায়। এবার শহর থেকে বহুদূরে শান্তিনিকেতনের গ্রাম বাংলার মধ্যে বাচ্চাদের সঙ্গে খেলায় মেতে উঠতে দেখা গেল অভিনেত্রীকে।
প্রসঙ্গত নিজের পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য শান্তিনিকেতন গিয়েছিলেন অভিনেত্রী।

সেখান থেকেই তার শেয়ার করা ফটোয় অনুগামীরা দেখতে পান তিনি গাছে বাঁধা টায়ারে বসে দোল খাচ্ছেন অভিনেত্রী। ছবিতে উপস্থিত ছিল এক ঝাঁক বাচ্চাও। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী অনুগামীদের জানান যে যারা তাকে খুব ভালো করে চেনেন তাঁরা জানেন আদতে মিমির মনের বয়স কিন্তু মোটেই বাড়েনি।

তাই বড় হলেও আজও তিনি বাচ্চা সুলভ নানান খেলাধুলাকে সমান ভাবে উপভোগ করেন। শুটিংয়ের ফাঁকে এভাবেই তিনি অবসর সময়কে তাই বাচ্চাদের সঙ্গে উপভোগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

বলাই বাহুল্য মিমির এই ছবি এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তৃণমূল সাংসদ এবং অভিনেত্রীকে এভাবে গ্রামবাংলার পরিবেশে বাচ্চাদের সঙ্গে মিশে যেতে দেখে যারপরনাই খুশি হয়েছেন নেটিজেনদের একাংশ। পাশাপাশি অভিনেত্রীর অনুগামীরা জানাচ্ছেন সাংসদ এবং অভিনেত্রী হলেও মিমির মধ্যে এতোটুকু অহংকার নেই।

যে কারণে খুব সহজেই সকলের সঙ্গে মিশে যেতে পারেন তিনি। অবশ্য ছবি দেখে এটাও বোঝা যাচ্ছে যে নতুন ধরনের এই অভিজ্ঞতাকে বেশ চুটিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button