টলিউড

নুসরতের গর্ভের সন্তান নিয়ে মুখ খোলেননি, দীর্ঘদিন চুপ থাকার পর অবশেষে নিজের চরম সিক্রেটটি ফাঁস করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী! ভাইরাল হলো ভিডিও

জনপ্রিয় টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতেও কিন্তু সমান জনপ্রিয়। অভিনেত্রী তার অনুগামীদের সঙ্গে মাঝেমধ্যেই নিজের জীবনের নানান রকম সিক্রেট ভাগ করে নেন।

সম্প্রতি ভ্যাকসিন কাণ্ডে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। কিন্তু তারপরে সঠিক চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়েই আপাতত দিল্লিতে ছুটেছেন মিমি।পার্লামেন্টের কাজে ভীষন ব্যস্ত তিনি।

কিন্তু তার মধ্যেও এবার সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের একটি অতি গুরুত্বপূর্ণ সিক্রেট তিনি ভাগ করে নিলেন অনুগামীদের সঙ্গে। প্রসঙ্গত তার অনুগামীরা বিশেষ করে মহিলা ফ্যানরা বরাবরই তার কাছে জানতে চাইতেন এত সুন্দর স্কিন কিভাবে তিনি পেয়েছেন।

এবার মিমি জানালেন শুধু সুন্দর ত্বক নয় বরং সুস্থ জীবন যাত্রার জন্যও তিনি প্রচুর পরিমাণে জল খান। এদিন মিমি একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে। যেখানে তাকে দেখা যায় বিভিন্ন শুটের মাঝখানে প্রচুর পরিমাণে জল খেতে। পাশাপাশি ভিডিও শেষে তিনি অনুগামীদেরও অনুরোধ করেন জল খেয়ে নিজের শরীরকে হাইড্রেটেড রাখার জন্য।

বলাই বাহুল্য কোন রকম মেকআপ প্রোডাক্ট বা ওষুধ নয় বরং শুদ্ধ জল খাওয়ার উপদেশ দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

অনেকেই কমেন্ট সেকশনে একমত হয়েছেন মিমির সঙ্গে। জানিয়েছেন গরমকালের মত বর্ষাকালেও যেকোনো সময় আমাদের শরীর ডিহাইড্রেটেড হয়ে যেতে পারে। সে ক্ষেত্রে গরমকালের মতই সমান গুরুত্ব দিয়ে জল পান করা উচিত আমাদের। গুরুত্বপূর্ণ বার্তা দেওয়া ভিডিওটি বলাই বাহুল্য যারপরনাই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button