টলিউড

‘মুখ বন্ধ রাখ’! বিজেপি ঘনিষ্ঠ অভিনেত্রী পার্নো মিত্রকে প্রকাশ্যে বললেন সাংসদ মিমি চক্রবর্তী

বেশ কিছু বছর ধরেই রাজনৈতিক মতভেদ এর কারণে ভাগ হয়ে গিয়েছেন টলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা। তবে তাদের মধ্যে কিন্তু সৌহার্দ্য বজায় রয়েছে এমনটাই বারংবার দাবি করে এসেছেন তারা। তবে এবার প্রকাশ্যে সকলের সামনে সোশ্যাল মিডিয়ায় বিজেপি ঘনিষ্ঠ অভিনেত্রী পার্নো মিত্রকে শাট আপ বলে ধমকালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, যিনি আবার তৃণমূল সাংসদও বটে।

ঘটনার সূত্রপাত হয় এদিন যখন মিমি চক্রবর্তী তাঁর একটি পুরনো ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে কমলা জ্যাকেট পড়ে ফাঁকা রাস্তায় ঘুরতে দেখা যায় অভিনেত্রীকে। ক্যাপশনে তিনি জানান আবারও মাস্ক ছাড়া এভাবেই আগের মত ঘুরতে যেতে চান তিনি।

সেখানেই পার্নো কমেন্ট করেছিলেন যে এত ব্যস্ত হওয়া উচিত নয়। পাশাপাশি জানিয়েছিলেন যে তিনিও যাবেন মিমির সঙ্গে। এর পরেই মিমি তাকে ‘শাট আপ’ বলে রিপ্লাই দেন। তবে সঙ্গে দিয়েছেন একটি হাসির ইমোজিও। যা থেকে নেটিজেনরা মনে করছেন হয়তো গোটা ঘটনাটাই হাসির ছলে হয়েছে। কারণ রাজনৈতিক মতভেদ থাকলেও মিমি এবং পার্নো বেশ ঘনিষ্ঠ বন্ধু বলেই পরিচিত।

এর আগেও একাধিকবার বিভিন্ন বিতর্কে মিমি এবং পার্নো পাশে পেয়েছেন একে অপরকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একে অপরকে বিরক্ত করতেও ছাড়েন না ত্রা। যা থেকে নেটিজেনরা মনে করছেন মিমি এবং পার্নোর বন্ধুত্বে তাদের রাজনৈতিক মতভেদ অন্তরায় হয়ে দাঁড়ায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button