“বান্ধবী মা হতে চলেছে, বাবা কে জানা নেই আর আপনি নতুন চুল কেটে পোজ দিচ্ছেন?” বান্ধবী নুসরাতের জন্য ট্রোল হতে হলো মিমিকে

মিমি চক্রবর্তীকে আমরা সকলেই চিনি। তিনি টলিউড ইন্ডাস্ট্রির একজন প্রথম সারির অভিনেত্রী। তিনি বেশ অনেক বছর হল অভিনয় জগৎ-এ আছেন।

অভিনয় করার আগে তিনি মডেলিং করতেন। বর্তমানে তিনি লোকসভার সদস্য। রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন বেশ কয়েক বছর হল। তৃণমূলের যেকোনো বড় জনসভায় তার দেখা মেলে।

বর্তমানে সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। মিমি চক্রবর্তীও তার ব্যতিক্রম নন। তিনি সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাকটিভ। তিনি প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে ছবি বা ভিডিও পোস্ট করতে থাকেন।

যা পোস্ট করার সাথে সাথেই নেটিজেন কিংবা তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়ে যায়। তবে মঙ্গলবার মিমি চক্রবর্তী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তার নতুন লুক শেয়ার করেন। এরপরই তাকে ট্রোল হতে হয় নেটিজেনদের মধ্যে।

নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর বন্ধুত্বের কথা গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে চর্চিত। তারা প্রায় একই সময়ে রাজনীতিতে যোগ দিয়েছিলেন। মঙ্গলবার সকালে মিমি চক্রবর্তী তার নিজের নতুন লোক শেয়ার করার পর থেকেই নেটিজেনরা তার ছবিতে নানা রকম মন্তব্য করতে থাকেন।

কেউ কেউ আবার বলে বসেছেন তার বান্ধবী মা হতে চলেছেন কিন্তু তিনি এখানে ছবি পোস্ট করছেন তার উচিৎ তার পাশে দাঁড়ানো, আবার কেউ কেউ বলেন যে তাকে এই নতুন লুকে একদমই ভালো লাগছেনা। এরকম নানা ধরনের মন্তব্য করেছেন নেটিজেনরা তার ছবিতে। তবে অভিনেত্রী এসব কমেন্টে বিশেষ পাত্তা দেননি।