বিয়ের কথা শুনতেই রেগে লাল, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে কড়া কথা মিমির

শীত পড়তেই জমিয়ে শুরু হয়েছে বিয়ের আসর, আর বিয়ের সানাই বেজেছে টলি পাড়ায়ও। কিছুদিন আগেই মহাসমারোহে বিয়ে করেছেন দেবলীনা গৌরব। শোনা গিয়েছে আগামী বছরের শুরুতেই সাত পাকে বাঁধা পড়বেন আরো একগুচ্ছ টলি তারকা। কিন্তু বিয়ে করার কথা শুনতেই ইতিমধ্যে খোচে বোম হয়েছেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। সম্প্রতি মিমি, বড়দিন এবং নিজের মিউজিক ভিডিও নিয়ে একটি লাইভ সেশন আয়োজন করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

ইনস্টাগ্রামে লাইভে এসে মিমি ‘তোমার খোলা হাওয়া’ নিয়ে সকলের প্রতিক্রিয়া নিচ্ছিলেন। ঠিক তখনই মিমির এক ভক্ত তাঁকে হঠাৎ প্রশ্ন করে বসে, “বিয়ে কবে করছেন?” আর প্রশ্ন শুনতেই বেশ রেগে যান মিমি, জানান “যখন করব জানতে পারবে। জানতে পারাটাই স্বাভাবিক। তুমি খোজো আমার জন্য ভাল পাত্র। আর প্লিজ এই ধরণের প্রশ্ন করো না। আনন্দের বিষয় নিয়ে কথা বলতে হলে বলো নয়তো এই সব প্রশ্ন অনুরোধ করছি করো না।”

অন্যদিকে নায়িকার এই কড়া জবাবে নেটিজেনদের অনেকেই মনে করছেন বিয়ে বলতে হয়তো মিমি অনেকটাই দুঃখ কষ্টের কথা ভাবছেন। তাই হয়তো তিনি এক প্রকার রেগেই গেছেন। প্রসঙ্গত, গতকালই মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর একটি নতুন মিউজিক ভিডিও ‘তোমার খোলা হাওয়া’। বেশ কিছুদিন আগেই নিজের ইন্সটা হ্যান্ডেলে মৌসুনি দ্বীপে গিয়ে শ্যুটিংয়ের নানা ছবি, ভিডিও পোস্ট করে চমকে দিয়েছিলেন অভিনেত্রী মিমি। এবার সেই গান মুক্তি পেতেই তাঁর অনুরাগীরা জানিয়েছেন এই গান তাদের প্রত্যেকের দারুণ পছন্দ হয়েছে।