টলিউড

জন্মদিনেও মুখে নেই হাসি! রেগে রেগে কাটলেন কেক, নিজের হাতেই বার্থ ডে পার্টি তছনছ করেদিলেন অভিনেত্রী মনামী

মনামী ঘোষ টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও একাধিক কাজ করে ফেলেছেন তিনি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন তিনি। বয়স ৪০ ছুঁই ছুঁই তবে তাকে দেখে তা বোঝার উপায় নেই। রবিবার জন্মদিন ছিল তার। তবে এদিন রেগে গিয়ে অভিনেত্রী যা করলেন তা দেখে অবাক নেটিজেনরাও।

২০’শে ফেব্রুয়ারি জন্মদিন ছিল মনামী ঘোষের। এদিন লাল ডিপ নেক গাউনে সেজেছিলেন তিনি। এই পোষাকে তার ক্লিভেজ ছিল স্পষ্ট। মানানসই নেকলেস ও দুলে সেজেছিলেন। সম্ভবত এই সেটটি হীরের ছিল। মাথায় বেঁধেছিলেন ভাই বান। মানানসই মেকাপে দুর্দান্ত লাগছিল তোকে। পোশাকের সঙ্গে রং মিলিয়ে লাল ভেলভেট কেক নিয়ে আসা হয়েছিল তার জন্মদিনে। তবে তিনি নিজের জন্মদিনে রেগে গিয়ে যা করলেন তা দেখার মত।

জন্মদিনের এই পোশাকে একটি রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী মনামী ঘোষ হ্যাপি বার্থডের এইচ টেনে খুলে ফেললেন, হাতে এবং চারদিকে ছড়িয়ে থাকা বেলুনগুলো ফাটিয়ে ফেলছেন, আবার হাতে কেক নিয়ে রীতিমতো রাগের চোটে তাতে ছুরির কোপ বসাচ্ছেন। এরকম ছোট ছোট কিছু দৃশ্য নিয়ে রিল ভিডিওটি বানিয়েছেন তিনি। তবে জন্মদিনের দিন এমন ধরনের রিল অভিনেত্রী কেন বানিয়েছেন? তা বোঝেননি প্রায় কেউই।

তবে অভিনেত্রীরই এই ইনস্টারিল টি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে। কেউ তাকে সরাসরি জিজ্ঞাসা করেছেন, তার কেক পছন্দ হয়নি বলেই কি তিনি রেগে গিয়েছেন? আবার কেউ তার রূপের ভূয়সী প্রশংসা করেছেন। এমন নানা ধরনের মন্তব্য দেখা গিয়েছে এই ভিডিওর কমেন্টবক্সে। আসলে জন্মদিনের দিন মজার ছলেই এমন ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি ক্যাপশন লিখে দিয়েছেন, সমস্ত বার্থডে গার্লরা এক হয় না। জন্মদিনের দিন অভিনেত্রী একটু ‘হাটকে’ পদ্ধতিতে সকলের নজর কাড়তে চেয়েছিলেন। আর সম্প্রতি এই রিল ভিডিও বানিয়ে একটু অন্যরকমভাবে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন তিনি, তা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button