টলিউড

‘হট এন্ড বোল্ড’ ফটো শেয়ার করে শীতের বিকেলে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী মনামী ঘোষ, ফটো তুমুল ভাইরাল নেট দুনিয়ায়

এই মুহূর্তে ছোটপর্দার সবথেকে জনপ্রিয় এবং অভিজ্ঞ একজন অভিনেত্রী হলেন মনামী ঘোষ। তবে তাকে দেখে অবশ্য বোঝার উপায় নেই যে নয় নয় করে বেশ কিছুদিন কাটিয়ে ফেলেছেন তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে। বরং এখনো এতটাই নিজেকে মেন্টেন করেন অভিনেত্রী যে নতুন নায়িকাদের সঙ্গে রীতিমতো পাল্লা দিয়ে অভিনয় করতে দেখা যায় তাকে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। কারণ সেখানে মাঝেমধ্যেই নিজের নানারকম ফটোশুটের ফটো ভাগ করে নিতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ফেলে দিলেন অভিনেত্রী মনামী ঘোষ।

প্রসঙ্গত কিছুদিন আগে মুক্তি পেয়েছিল টলিউড সুপারস্টার দেব অভিনীত ‘টনিক’ সিনেমাটি। যেখানে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বর্ষীয়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়কে। সেই সিনেমার প্রিমিয়ারে অতিথি হিসেবে হাজির ছিলেন মনামী ঘোষ। সেখানেই লং গাউন এবং গলায় পাথরের জুয়েলারি পরে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

এদিন সেই প্রিমিয়ারের ফটো সোশ্যাল মিডিয়ায় তিনি ভাগ করে নিতেই চমকে গিয়েছেন অনুগামীরা। অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন মনামীকে দেখে তার বয়স বোঝার উপায় নেই। পাশাপাশি অনুগামীরা আব্দার জানিয়েছেন এরকম ফটো নিয়মিত পোষ্ট করার জন্য।

Back to top button