টলিউড

ছোটবেলার ক্রাশ পরমব্রতকে ‘প্র্যাংক কল’ করে জ্বালাতেন অভিনেত্রী মানালি দে! দাদাগিরির মঞ্চে সেকথা স্বীকার করলেন অভিনেত্রী নিজেই

দাদাগিরির এক বিশেষ তারকা পর্বে সৌরভ গঙ্গোপাধ্যায় এর সঞ্চালনায় জি বাংলার পর্দায় হাজির হয়েছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, মানালি দে, ঋদ্ধিমা ঘোষ, গৌরব চক্রবর্তী এবং সব্যসাচী চক্রবর্তীর মতো তারকারা। সেখানেই মানালি ফাঁস করেছিলেন ছোটবেলায় কিভাবে তিনি ফোন করে পরমব্রত চট্টোপাধ্যায়কে জ্বালাতন করতেন।

মানালি কথা প্রসঙ্গে জানিয়েছিলেন ছোটবেলায় আর সকলের মত তিনিও বিভিন্ন রকম দুষ্টুমি করতেন। আর সে সময় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে ফোন করে তিনি একাধিকবার বলেছেন যে তিনি পরমব্রতকে খুবই পছন্দ করেন।
বলাই বাহুল্য মানালির মুখে এ কথা শুনে যার পর নাই অপ্রস্তুত হয়ে পড়েন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

কারণ প্রকাশ্যেই মানালি জানিয়ে দেন তখন পরমব্রতই ছিলেন তার ক্রাশ। তবে তার পাশাপাশি তিনি এও জানিয়েছেন সে সময় অনেক ছোট ছিলেন মানালি। বড়জোর ক্লাস থ্রি কিংবা ফোরে পড়তেন তিনি।

তবে মঞ্চ দাঁড়ানো তারকা এবং দর্শকদের অবাক করে দিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেও বলে ওঠেন যে এ ধরনের ফোন তিনিও করেছেন। তবে কাকে তিনি ফোন করে দুষ্টুমি করে নিজের মনের কথা জানাতেন সেকথা স্বীকার করেননি মহারাজ। তবে বলাই বাহুল্য মানালির সাথে একমত হয়েছেন অনেক নেটিজেনও কারণ ছোটবেলায় এধরনের দুষ্টুমি সকলেই একটু-আধটু করেছেন।

Back to top button