টলিউড

‘গানের অনুষ্ঠান বিকেলে কোরো’, বিধানসভায় উপস্থিতি নিয়ে অদিতি মুন্সিকে কড়া বার্তা মুখ্যমন্ত্রীর, গানের অনুষ্ঠান বিকেলে করার নির্দেশ দিলেন মমতা

বুধবার সমস্ত বিধায়কদের বিধানসভায় উপস্থিতি নিয়ে কড়া বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি স্পষ্ট ভাষায় জানালেন, বিধানসভায় ভোটাভুটির বিষয় থাকলে সকল বিধায়ককে বিধানসভায় উপস্থিত থাকতেই হবে সেদিন। বুধবার মধ্যমগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনিক বৈঠকে এমন বার্তাই দিলেন।

বুধবারের প্রশাসনিক বৈঠকে মমতা বন্দোপাধ্যায় মঙ্গলবার অদিতি মুন্সির বিধানসভায় অনুপস্থিতি নিয়ে প্রশ্ন করেন। এর উত্তরে তিনি জানান গানের অনুষ্ঠান থাকায় মঙ্গলবার বিধানসভায় উপস্থিত ধাকা সম্ভব হয়নি তার পক্ষে। এরপরেই মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্টভাবে জানিয়ে দেন, বিধানসভায় ভোট থাকলে যেকোনো মূল্যে তাকে উপস্থিত থাকতে হবে সেদিন। প্রয়োজন পড়লে গানের অনুষ্ঠান বিকেলে রাখতে হবে।

এরপরে তিনি অদিতি মুন্সির গানের প্রশংসাও করলেন। ছট পূজোয় মেদিনীপুরে গিয়ে খুব ভালো গান গেয়ে এসেছেন অদিতি, সেই খবরও তার কাছে আছে বলে জানান মুখ্যমন্ত্রী। বুধবার প্রশাসনিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় তার এলাকার সমস্যার কথাও জানতে চান। এর উত্তরে বিধায়ক হিসেবে অদিতি মুন্সি নিজের এলাকার জল জমার সমস্যার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রীকে। সমস্যার কথা শোনা মাত্রই তৎক্ষণাৎ তিনি দপ্তরের সচিবের সঙ্গে সরাসরি কথা বলিয়ে দেন। এছাড়াও বিধায়ক হিসেবে একটি লিখিত প্রস্তাব জমা করার কথা বলেন তিনি।

বুধবার প্রশাসনিক বৈঠকে অদিতি মুন্সি ছাড়াও বাকি সমস্ত বিধায়কদের মঙ্গলবার বিধানসভায় অনুপস্থিতির জন্য কড়া বার্তাই দিলেন মুখ্যমন্ত্রী। তৃণমূলের ২১৭ জন বিধায়ক থাকা সত্বেও মঙ্গলবার বিধানসভায় ১১২ জনের ভোট পড়েছিল। এই ঘটনার সূত্র ধরেই বুধবার কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী।

Back to top button