টলিউড

পরনে রয়েছে ডেনিম ও স্প্যাগেটি টপ পোশাকে এই দিনটারই অপেক্ষায় ছিলেন অভিনেত্রী মধুমিতা

বর্তমানে টলিউডের উঠতি নতুন অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। ২৬শে অক্টোবর, এই দিনটার জন্য অনেকদিন ধরেই অভিনেত্রী অপেক্ষা করছিলেন নেটিজেনদের উদ্দেশ্যে ছবি শেয়ার করে এমন বার্তাই দিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় মধুমিতা সরকার ভীষণভাবে অ্যাকটিভ। তিনি নিজের বিভিন্ন ফটোশুটের ছবি, রিল ভিডিও, শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে। বর্তমানে অভিনেত্রী নেটদুনিয়ার সেনসেশন। সম্প্রতি অভিনেত্রী একটি সাদা কালো ছবি শেয়ার করেছেন। এই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল ডেনিম এবং স্প্যাগেটি টপ। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “এইভাবে আমি আমার জন্মদিনের জন্য অপেক্ষা করছি।” এই ছবি শেয়ার হওয়ার পর থেকেই তার অনুরাগীরা অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করে দিয়েছেন। বোঝাই যাচ্ছে নিজের জন্মদিন নিয়ে অভিনেত্রী বেশ এক্সাইটেড। জন্মদিনের দিন অভিনেত্রী কিভাবে নিজের জন্মদিন পালন করবেন তার ঝলক দেখার জন্য অধীর আগ্রহে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা চোখ পেতে রয়েছেন।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’তে পাখির চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনের পর্দায় আগমন ঘটেছিল মধুমিতা সরকারের। এই চরিত্র তাকে দর্শকমহলে জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে পৌঁছে দিয়েছিল। ঐ সময় প্রায় সকলেই তাকে পাখি নামেই চিনতো। এই ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে ছিলেন যশ দাশগুপ্ত। অনস্ক্রিন তাদের রসায়ন দর্শকদের মধ্যে ভীষণভাবে জনপ্রিয় হয়েছিল সেই সময়ে। আজকের দিনে দাঁড়িয়েও সেই জুটি মনে থেকে গেছে দর্শকদের।

‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে অভিনয় করার পর থেকে অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে বড়পর্দাতেও আগমন ঘটেছে অভিনেত্রীর। বড়পর্দায় ‘লাভ আজ কাল পরশু’ সিনেমার হাত ধরে ডেবিউ ঘটেছে অভিনেত্রী মধুমিতা সরকারের। এরপর মৈনাক ভৌমিকের ‘চিনি’, ‘ট্যাংরা ব্লুজ’এর মত সিনেমাতে অভিনয় করেছেন। তবে ট্যাংরা ব্লুজ ছবিটি সেভাবে হিট করেনি দর্শকদের মধ্যে।

ওয়েব প্লাটফর্মেও ডেবিউ ঘটেছে মধুমিতার। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা ‘বটতলা’ অবলম্বনে ‘উত্তরণ’ নামে একটি ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। এই ওয়েব সিরিজে দেখানো হবে কিভাবে একটা এমএমএস একজন সাধারন বিবাহিত মহিলার জীবন সম্পূর্ণরূপে পাল্টে দিতে পারে। এই বিবাহিত মহিলার চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। সমাজের কালো দিকটা উঠে আসবে এই ওয়েব সিরিজের মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button