খোলা চুলে উন্মুক্ত ক্লিভেজ, লাস্যময়ী রুপে সোশ্যাল মিডিয়া কাপাচ্ছেন মধুমিতা

অভিনেত্রী মধুমিতা সরকার বর্তমানে সবার মনের মনিকোঠায়। অভিনয় থেকে ফটোশ্যুট সবকিছুতেই তিনি পারফেক্ট। সম্প্রতি মধুমিতার ফ্যানপেজ থেকে সোশ্যাল মিডিয়াতে একটি নতুন ছবি শেয়ার করা হয়েছে। যেখানে সাদা কালো ব্রাউন চেকড ক্রপ টপ আর শর্টস আর খোলা চুলে ক্লিভেজ উন্মুক্ত ধরা দিয়েছেন নায়িকা। এই ছবির পাশাপাশি আরো একটি ছবিও দেখা গিয়েছে, যেখানে লাল প্রিন্টেড ক্রপ টপ আর শর্টস পড়ে অভিনেত্রী বোল্ড লুকে ধরা দেন।

নেটপাড়ায় মধুমিতার এই ছবি ভাইরাল হতে না হতেই তা সবার নজর কেড়েছে। প্রসঙ্গত, সিরিয়ালের হাত ধরে বেশ কয়েক বছর আগে অভিনয় জগতে পা রাখেন মধুমিতা। বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালের পাশাপাশি মধুমিতা এখন চুটিয়ে অভিনয় করছে বড় পর্দায়। সিনেমা সিরিয়ালের পাশাপাশি মধুমিতা ইন্সটাগ্রামেও একজন সুপরিচিত ব্যাক্তিত্ব। মাঝে মাঝেই মহোময়ী ছবি দিয়ে থাকেন এই অভিনেত্রী। এর আগে কেয়ার করিনা, বোঝে না সে বোঝে না সিরিয়ালে সবার নজর কাড়ে মধুমিতা।

সিরিয়ালের মাঝে মাঝে বিজ্ঞাপন এবং বহু ফটোশুটেও তিনি এখন সমান তালে তাল মেলাচ্ছেন। কয়েক মাস আগেই অর্জুন এর সাথে বড় পর্দায়ও কাজ করেছেন মধুমিতা ছবির নাম লভ আজ কাল পরশু। এমনকি এইসবের মাঝেই কয়েক বছর আগে অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে প্রেমে জড়ান মধুমিতা। দুজনে বিয়েও করেন, বিয়ের কয়েকদিন পরেই সৌরভের বিরুদ্ধে পরকীয়া সম্পর্কের অভিযোগ আনেন মধুমিতা। এমনকি শেষ পর্যন্ত বিবাহ বিচ্ছেদও হয়ে যায় দুজনের। কিন্তু তাতে কি নিজের জীবন আবার আগের মতো গুছিয়ে দিব্বি ভালোই কাটাচ্ছেন মধুমিতা।