পরনে নীল লেহেঙ্গা, মারকাটারি ফিগার, নেটদুনিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

Ambarsariya গানে মন মাতালেন বাংলার টক ঝাল মিষ্টি নায়িকা মধুমিতা সরকার। নীল লাহেঙ্গায় ঝড় তুললেন অভিনেত্রী। চাবুকের মতো ধারালো ফিগারে লাস্যময়ী তিনি। একটা সময় ছোট পর্দায় প্রথমে পাখি ও পরে ইমনের ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন। কিন্তু ইতিমধ্যেই তিনি সেই ইমেজ ভেঙে ফেলেছেন।

টলিউডে উষ্ণতা ছড়িয়ে ক্রমশ জনপ্রিয়তা ছুঁতে পেতে চাইছেন তিনি। এই মিষ্টি মেয়ে মধুমিতা এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি এই মিষ্টি মেয়ের ইমেজ ভেঙে বেরিয়ে আসতে চান। তাতে সফল হয়েছেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

মধুমিতা এখন বোল্ড, হট অভিনেত্রী। সম্প্রতি মায়ের জন্য খোলা চিঠি পড়ে শোনালেন মধুমিতা। আজকের মধুমিতা হয়ে ওঠার পিছনে তার মায়ের ভূমিকা কতটা তা তিনি একেবারে নিজের শব্দে সাজিয়ে গুছিয়ে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন।

মধুমিতার কথা অনুযায়ী একটা সময় তার মা তাকে সময় দেননি। স্কুল থেকে ফিরে অনেক কথা বলার ছিল হয়ে ওঠেনি। বাড়ির সাংসারিক চাপ, অর্থনীতিক উন্নতি অবনতির মধ্যে মাকে পাশে পেয়েও‌ মাকে মিস করতেন মধুমিতা। অথচ এই মাইই মডেলিং জগতে আসর প্রেরণা দেন। একমাত্র মায়ের সাপোর্ট অভিনয় জগতে পা রাখতে পেরেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

কিন্তু জীবনের বেশ কিছু সময়ে মায়ের সঙ্গ খুব মিস করতেন এবং তার জন্য অনেক ভুল স্টেপ নিয়েও ফেলেছেন জীবনে তিনি। তবে আজ তিনি জনপ্রিয় এবং সফল অভিনেত্রী। আর এই সব কৃতিত্ব তিনি তার মাকেই দিয়েছেন।

বর্তমানে মধুমিতা যেমন বড় পর্দার অভিনেত্রী তেমনই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মুখ। নিজের পুরোনো ইমেজ ভেঙে এখন তিনি আরো পরিণত।