টলিউডStory

‘বাড়ি এসে লুচি আলুভাজা খেয়ে গেল, আর এখন আমাকে চেনেনা’! প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও পরিচালক সৃজিৎ মুখার্জীকে তীব্র তোপ অভিনেতা সুপারহিট অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়ের

টলিউডের একজন অন্যতম বর্ষীয়ান অভিনেতা হলেন বিপ্লব চট্টোপাধ্যায়। এক সময় নিয়মিত বিভিন্ন জনপ্রিয় সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাকে। তবে শেষ দশ বছরে বড়পর্দায় তেমন কাজ করেননি অভিনেতা। এবার সেই প্রসঙ্গে প্রশ্ন উঠতেই বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়।

জানালেন তিনি মনে করেন এখনের পরিচালকেরা তাকে পছন্দ করেন না। পাশাপাশি বর্তমান টলিউডের একজন জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকেও তীব্র কটাক্ষ করেন অভিনেতা। এদিন বিপ্লব চট্টোপাধ্যায় জানান একজন পরিচিতর সূত্রে তার সঙ্গে যোগাযোগ হয়েছিল পরিচালক সৃজিত মুখার্জির। এরপর সৃজিতের পরিচালনায় একটি কাজ করার কথা ছিল তার। কিন্তু বিভিন্ন কারণে সেই কাজটি শেষ পর্যন্ত সফল হয়নি।

পাশাপাশি একবার কলকাতায় তার বাড়ি এসে সৃজিত মুখার্জীর চা, লুচি, আলুভাজা খেয়ে গেছেন বলেও দাবি করেন বিপ্লব। কিন্তু তার অভিযোগ এরপর আর তাকে চিনতে পারেননি সৃজিত মুখার্জী। ফলে আর কোন কাজেও ডাক পাননি বিপ্লব।

পাশাপাশি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও তীব্র সমালোচিত হতে হয় তার কাছে। তিনি জানান প্রসেনজিতের একটি সিনেমায় গৌতম ঘোষ ধারাভাষ্য পাঠ করেছিলেন এবং এরপর একটি সাক্ষাৎকারে প্রসেনজিৎ জানিয়েছিলেন যে গৌতম ঘোষ ছাড়া সেই পাঠটি আর কেউ করতে পারতেন না। এখানে তীব্র আপত্তি জানান বিপ্লব চট্টোপাধ্যায়। অভিযোগ করেন সুযোগ পেলে অনেক অভিনেতাই অভিনয় করতে পারতেন ওই চরিত্রে, এমনটাই মনে করেন তিনি।

Back to top button