নুসরতের বেডরুমে প্রেমময় বার্তা, নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি ঘিরে জোর জল্পনা

তৃণমূল সংসদ তথা অভিনেত্রী নুসরতএর ব্যাক্তিগত জীবন বেশ কিছুদিন ধরে ভালো কাটছে না। স্বামী নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন, বন্ধু তারকার সঙ্গে নাম জড়ানো কিছু না কিছু লেগেই রয়েছে।

ইতিমধ্যেই অভিনেত্রীর পোস্ট করা একটি ছবি নিয়ে জল্পনা উঠেছে তুঙ্গে। তবে কি পুরোনো সম্পর্ক জোড়া লাগলো নাকি নতুন কেউ তার মনে বাসা বেঁধেছে।

দিন কয়েক আগে অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বেডরুমের ছবি পোস্ট করেন। বেডরুমটির সাজসজ্জা অন্তত সুন্দর কিন্তু অনুরাগীদের মন কাড়ে দুটি বালিশ। আজ্ঞে হ্যাঁ বালিশ দুটির সুন্দর ডিসাইন আপনার মন কাড়তে বাধ্য।

নুসরতের হইচই ফেলে দেওয়া ইনস্টাগ্রাম স্টোরি

একটি বালিশের উপরে লেখা ”তুমি আমার চাঁদ” এবং হাতে হৃদয় আকৃতির বেলুন নেওয়া একটি ছেলে। ঠিক বিপরীত দিকের বালিশে লেখা “তুমি আমার তারা” এবং মাথায় সুন্দর লাল ফিতে বাধা একটি মেয়ে। এই দেখে যে কেউ বলে দিতে পারে যে এটি একটি প্রেমময় বার্তালাপ। যদিও বেডরুমটি সয়ং নুসরতের কিনা তা এখনো জানা যায়নি।

এই বছর ফেব্রুয়ারি মাসে নিখিল ও নুসরতের বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে ভোরে গেছিলো টলিউড মহল। নিখিলের পোশাকের বিপননির আম্বাসাডার পদ থেকে নুসরতকে সরানো কিছুটা হলেও বিচ্ছেদের খবরে সিলমহর দিয়েছিলো। তাছাড়াও তারকা অভিনেতা যশ এর সঙ্গে ঘনিষ্টতাও বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলো। যদিওবা এই বিষয়ে নিখিল কি নুসরত কেউই কোনো মন্তব্য করেনি। ইতিমধ্যে নুসরতের এই স্টোরি অনুরাগীদের মধ্যে জল্পনা ফেলে দেয়। তাহলে কি সম্পর্কে আবার ফিরলেন দুজন, নাকি নতুন কারুর আগমনে এই স্টোরি।