বৃষ্টি দেখে প্রথমবার গান গাইলেন পুচকে ইউভান! বিশাল বড়ো গায়ক হবে ইউভান, ভিডিওতে সেই মুহূর্ত ধরে রাখলেন মা শুভশ্রী গাঙ্গুলী

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর পুত্র ইউভানকে নিয়ে নেটিজেনদের মধ্যে উৎসাহের কোনো কমতি নেই। ছোট্ট ইউভানের সম্পর্কে শুভশ্রী এবং রাজের অনুগামীরা সব সময় জানতে চান সোশ্যাল মিডিয়ায়। সেই কারণেই শুভশ্রী এবং রাজ ইউভান এর বিভিন্ন মুহুর্ত শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত।

কিছুদিন আগেই আম খেতে গিয়ে ইউভান কিভাবে গায়ে মাখিয়ে ফেলেছিল, সেই ভিডিও শুভশ্রীর শেয়ার করে নিয়েছিলেন নেটিজেনদের সঙ্গে। তখনই অনুগামীরা অনুরোধ করেন এরকম আরো মুহূর্ত তাদেরকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

এই কারণেই সম্প্রতি শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সঙ্গে শেয়ার করে নিলেন ইভানের গান গাওয়ার একটি মুহূর্ত।
ছোট্ট ভিডিওটিতে দেখা যায় বাইরে মেঘলা আকাশ সঙ্গে ঝড় ও বৃষ্টি চলছে। পাশাপাশি ঘরের ভেতর থেকে গলা খুলে চিৎকার করে গান গাওয়ার চেষ্টা করছে ছোট্ট ইউভান।

ভিডিওটির ক্যাপশনে শুভশ্রীর লেখেন যে গান গাওয়ার চেষ্টা করছে তার ছেলে। ভিডিওটি দেখে অনুগামীরা যারপরনাই খুশি। অনেকেই বলেন বাবা রাজ চক্রবর্তী বা মা শুভশ্রী গাঙ্গুলীর মত যদি পরিচালক বা অভিনেতা না হয়ে ইউভান গায়ক হয় তবে বেশ হবে।

অনেকেই আবার বলেন যে এত ছোট বয়সেই বৃষ্টি দেখে যদি ইউভান গান গাওয়ার চেষ্টা করেন, তবে বড় হয়ে নিশ্চয়ই ইউভান একজন সফল কবি হয়ে উঠতে পারবে।

তবে এখনই এত কিছু নিয়ে ভাবতে রাজি নন শুভশ্রী। তিনি এখন কেবলমাত্র ইউভানের ছোটখাটো মুহূর্তগুলো মোবাইলে ধরে রাখতে চান।