“জীবন বড় কঠিন, কিন্তু থেমে যেওনা”! সোশ্যাল মিডিয়া পোস্টের মধ্যে অভিনেত্রী শ্রাবন্তী বার্তা পাঠালেন অভিনেত্রী নুসরত জাহানকে

এই মুহূর্তে টলিউডের নায়িকাদের মধ্যে অন্যতম দুটি জনপ্রিয় নাম হল শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং নুসরত জাহান। তাদের মধ্যে আরও একটি মিল হলো এই মুহূর্তে দুজনেরই ব্যক্তিগত জীবন টালমাটাল।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই মুহূর্তে তাকিয়ে আছেন জুলাই মাসের দিকে। কারণ তার তৃতীয় স্বামী রোশন সিং আদালতে মামলা দায়ের করে রুখে দিয়েছেন তাদের ডিভোর্স। জুলাই মাসে হবে সেই মামলার শুনানি।

অপরদিকে নুসরত প্রতিনিয়ত সমালোচিত হচ্ছেন নেটিজেনদের মাধ্যমে। কখনো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে নুসরাত মা হতে চলেছেন সে খবর। কখনো আবার তার স্বামী নিখিল জৈন সংবাদমাধ্যমকে জানাচ্ছেন যে নুসরাতের সন্তানের পিতা তিনি নন।

পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক নিয়েও প্রতিনিয়ত ট্রোলড হতে হচ্ছে নুসরাতকে। এর মধ্যেই আজ ইনস্টাগ্রামে শ্রাবন্তী একটি নিজের ফটো পোস্ট করে ক্যাপশন দেন “Life is tough but don’t stop!”, যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায় ‘জীবন বড়ই কঠিন কিন্তু থেমে যেওনা’।

এরপরই নেটিজেনরা মনে করেন হতে পারে এটি শ্রাবন্তীর তরফ থেকে নুসরতের উদ্দেশ্যে একটি বার্তা। কারণ রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও এই দুই অভিনেত্রী বেশ ঘনিষ্ঠ বন্ধু।

তবে শ্রাবন্তীর অনুগামীদের একাংশ মনে করছেন এই মুহূর্তে শ্রাবন্তীর অপরকে বার্তা পাঠানোর মত মানসিক অবস্থা নেই।
কারণ প্রথমত ভরাডুবি হয়েছে তার রাজনৈতিক ক্যারিয়ারের, অপরদিকে ব্যক্তিগত জীবনেও তিনি ক্ষতবিক্ষত হচ্ছেন প্রতিনিয়ত। তাই নেটিজেনদের একাংশের মতে এই বার্তা অন্য কারোর উদ্দেশ্যে নয় বরং শ্রাবন্তী বোধহয় দিয়েছেন নিজেকেই।