টলিউড

কেশরিয়া থেকে একটি সিন কপি করা সৃজলা গুহর ‘এলো রে পুজো এলো’ গানের? নেটপাড়ায় উঠলো ভয়ঙ্কর অভিযোগ, জন সৃজলার পুজোর মিউজিক ভিডিও দেখে হতাশ হয়েছেন নেটাগরিকরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ শেষ হওয়ার পরেই‌ মন ফাগুনের জনপ্রিয় অভিনেত্রী সৃজলা গুহ একটি মিউজিক ভিডিও তে কাজ শুরু করে দিয়েছেন। এই মিউজিক ভিডিওতে অভিনেত্রী জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্যের বিপরীতে কাজ করছেন। দুর্গা পূজা উপলক্ষে এই মিউজিক ভিডিও তাই এই মিউজিক ভিডিওর নামও পুজো নিয়েই।

এই মিউজিক ভিডিওর নাম ‘এলো রে পুজো এলো’। রিমলি ধারাবাহিক ও নজর ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্যের সাথে সৃজলার কাজ দেখার জন্য মুখিয়ে রয়েছিলেন দর্শক। এই মিউজিক ভিডিওর পোস্টার রিলিজ করার পর থেকে সেই আগ্রহ ক্রমশ বাড়তে থাকে। সম্প্রতি এই মিউজিক ভিডিও রিলিজ করেছে। প্রচুর মানুষ এই মিউজিক ভিডিও দেখে ফেলেছেন ইতিমধ্যেই।

এই মিউজিক ভিডিওতে সৃজলা আর জনের একটি মিষ্টি পূজার প্রেমের গল্প দেখতে পাওয়া যাচ্ছে। কিন্তু তবু এক অংশের মানুষ এই মিউজিক ভিডিও দেখে খুশি হন নি। এই মিউজিক ভিডিও নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয়েছে। কারণ দর্শকদের এক অংশের বক্তব্য‘ SVF প্রোডাকশন হাউসের এই মিউজিক ভিডিও নিয়ে তাদের অনেক আশা ছিল তারপর এই মিউজিক ভিডিওতে জন ও সৃজলা আছে তাই অনেক আশা নিয়ে এই ভিডিও তারা দেখেছিলেন। কিন্তু এই ভিডিও তাদের হতাশ করেছে। পুজো উপলক্ষে রিলিজ করা এই মিউজিক ভিডিওতে পুজোর আমেজই নেই। এমনকি মিউজিক ভিডিওতে বাঙালিয়ানার ছাপটুকু নেই।’

দর্শকদের বক্তব্য অনুযায়ী পুজো উপলক্ষে রিলিজ করলেও এবং মিউজিক ভিডিওর নামে পুজো কথাটি থাকলেও মিউজিক ভিডিও দেখে পুজো পুজো আমেজ পাওয়া যাচ্ছে না।

এমনকি এই মিউজিক ভিডিওর মধ্যে নায়ক নায়িকা দুজনের পোষাকে বাঙালিয়ানার ছাপটুকু পর্যন্ত নেই, পশ্চিমী পোশাকে দুর্গাপূজার নাচ করতে দেখা যাচ্ছে নায়ক নায়িকা কে, নাচের টেপস গুলো ও পশ্চিমি। তাদের বক্তব্য, নামেই পুজোর গান পুজোর আমেজ এতটুকুও নেই! নেটিজেনরা আরো বলছেন যে, এই মিউজিক ভিডিওতে একটি সিন কেশরিয়া থেকে কপি করা।

Back to top button