টলিউড

ইউটিউবারদের তুলনা হকারের সাথে! পরিচালক অঞ্জন দত্তকে পাল্টা দিলেন জনপ্রিয় ইউটিউবার ঝিলম গুপ্তা, ভাইরাল ভিডিও

সম্প্রতি বাঙালি পরিচালক, অভিনেতা এবং গায়ক অঞ্জন দত্ত নিজের সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে ইউটিউবার ও ডিজিটাল মিডিয়া নিউজ পোর্টাল সম্পর্কে তার বিরুদ্ধ মত প্রকাশ করেছিলেন। দীর্ঘ সেই সমালোচনায় অঞ্জন দত্ত ইউটিউবারদের হকারের সঙ্গে তুলনা করেছিলেন।

এরপরেই নেটিজেনদের তীব্র ক্ষোভের মুখে পড়তে হয় তাকে। হকারির মত পেশাকে তিনি ছোট করেছেন এই অভিযোগে পাল্টা কটাক্ষের সম্মুখীন হতে হয় বর্ষীয়ান অভিনেতাকে।

প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে অঞ্জন দত্ত পরিচালিত ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দা হিলস’ কিন্তু একাধিক ইউটিউবার এবং মিডিয়া পোর্টাল মোটেও ভালো রিভিউ দেয়নি তার এই পরিচালনার। অভিযোগ এর পরই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে ইউটিউবারদের একহাত নেন পরিচালক।

তবে এদিন অঞ্জনের পোস্ট এর প্রতিবাদ করে পাল্টা তাকে এক হাতে নিয়েছেন জনপ্রিয় বাঙালি ইউটিউবার ঝিলাম গুপ্তা। তিনি জানিয়েছেন জার্মান শব্দ হকস্টার থেকে এসেছে হকার কথাটি। যার অর্থ যে মানুষ চিৎকার করে নিজের প্রোডাক্ট বিক্রি করার চেষ্টা করেন। ঝিলাম এরপর জানান সেদিক থেকে দেখতে গেলে আমরা সকলেই হকার।

পাশাপাশি অঞ্জন দত্তকে পাল্টা কটাক্ষ করে ঝিলম বলেছেন দরকারে অঞ্জন দত্ত ‘গণেশ টকিজ’ এর মত সিনেমা বানিয়েছেন, যা প্রমাণ করে দেয় ‘নিজেকে এলিট’ প্রমাণ করার যে চেষ্ঠা অঞ্জন বারবার করে আসছেন তা মোটেও গ্রহণযোগ্য নয়।

বলাই বাহুল্য এদিন ঝিলমের এই পোস্ট মন কেড়েছে নেটিজেনদের। ফলে অনুগামীদের থেকে বড় মাত্রায় সমর্থন পেয়েছেন এই বাঙালি ইউটিউবার।

Back to top button