টলিউড

সুপারস্টার জিতের ‘বাজি’র ট্রেলার রিলিজ হতেই তীব্র সমালোচনা! ‘সাউথের সিনেমা থেকে টুকে আর কতদিন চলবে’, প্রশ্ন নেটিজেনদের

করোনা পরিস্থিতির জন্য গত বছর থেকেই আটকে রয়েছে একাধিক বাংলা সিনেমার মুক্তি। তবে পুজোর আগে সিনেমা হল খুলে যাওয়ার জন্য এবার এক এক করে মুক্তি পেতে চলেছে আটকে থাকা সিনেমাগুলি। সেই তালিকায় রয়েছে টলিউড সুপারস্টার জিৎ এবং অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত ‘বাজি’ সিনেমাটিও।

এদিন জিৎ-এর ফ্যানদের মাতিয়ে দিয়ে রিলিজ হয় বাজি সিনেমাটির ট্রেলার। কিন্তু তারপরেই অনুগামীদের উচ্ছ্বাস বদলে যায় কটাক্ষে। কারণ ট্রেলার দেখেই তারা বুঝতে পেরেছেন কোন মৌলিক গল্প নয় বরং সাউথের সিনেমা থেকে হুবহু টুকে তৈরি করা হয়েছে বাজি সিনেমাটি।

প্রসঙ্গত এর আগেও জিতের একাধিক ছবি সহ অনেক বাংলা সিনেমাই দক্ষিণের ছবি থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছিল। তবে এদিন ট্রেলার দেখে নেটিজেনরা অভিযোগ করেন অনুপ্রেরণা নয় বরং জিতের বাজি সিনেমাটি ফ্রেম ধরে ধরে ২০১৬ সালের তেলুগু ছবি ‘নান্নাকু প্রেমাথু’র থেকে নকল করা হয়েছে। প্রসঙ্গত জনপ্রিয় সেই দক্ষিণের ছবিতে অভিনয় করেছিলেন অভিনেতা জুনিয়ার এনটিআর ও অভিনেত্রী রাকুলপ্রীত।

বলাই বাহুল্য এরপরেই সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় জিৎ, মিমি সহ ছবি নির্মাতাদের। এভাবে অন্য সিনেমা থেকে নকল করলে টলিউডের যে কোনদিন উন্নতি হবে না তাও জানাতে ভোলেননি নেটিজেনরা। তবে এ ব্যাপারে অভিনেতা নিজে কি ভাবছেন এখন সেটাই জানার জন্য আগ্রহী অনুগামীরা।

Back to top button