টলিউড

‘একদম যেন এক ‘হস্তিনী’ দাঁড়িয়ে রয়েছে’, নতুন কালো পোশাকে হট লুক প্রকাশ্যে আনতেই আবারো কটূক্তির সম্মুখীন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

মোটা, মোটাশ্রী, কুমড়ো পর এবার হস্তিনী বলে কটাক্ষ শুভশ্রীকে। মা হওয়ার পর থেকে শুভশ্রীর মাতৃত্বকালীন ওজন বেশ কিছুটা বেড়েছে। যার জন্য একের পর এক কটূক্তির সম্মুখীন হচ্ছেন অভিনেত্রী শুভশ্রী।

কিছুদিন আগেই অভিনেতা জিৎ এর সাথে একটি সবুজ শাড়ি পরা ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। তবে সামাজিক মাধ্যমের পাতায় ভাগ করে নিতেই ঘটে বিপত্তি। একের পর এক নেটিজেনরা কেউ তাকে বলেন ‘ মুটকি ‘,’ মোটাশ্রী ‘,’ হাতি ‘,’ কুমড়ো ‘,’ নায়িকা হওয়ার অযোগ্য ‘ ইত্যাদি।

এবার অভিনেত্রীকে দেখা গেল একদম হট লুকে। অভিনেত্রী সম্প্রতি একটি কালো রংয়ের খোলামেলা পোশাক পরে অভিনেত্রীর নিউ লুক প্রকাশ্যে এনেছেন। অভিনেত্রী ক্যালকাটা টাইমস এর জন্য সেদিন শ্যুটে ব্যস্ত ছিলেন। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই ‘হস্তিনী’ বলে কটুক্তি করা হয় তাকে। এছাড়াও অনেকে বলেছেন,’এটা আবার কোন লুক হলো নাকি!’,’চুলের সাথে দেহ একদম মানাচ্ছে না’ ইত্যাদি।

একবিংশ শতকের বুকে দাঁড়িয়েও এভাবে অভিনেতা-অভিনেত্রীদের বডি শেমিং এবং বর্ণবৈষম্যের শিকার হতে হচ্ছে বারবার। সমাজ এতটা প্রগতিশীল হলেও মন থেকে মুছে ফেলতে পারেনি অতীতের দিনগুলি কে।

মুখে যতই বড় কথা বলুক না কেন কাজের বেলায় তা প্রকাশ পায় না। প্রকাশ পায় বরং উল্টো দিকটা। যেটা নিয়ে তারা সমালোচনা করেন যেটা নিয়ে তারা প্রতিবাদ করেন আবার সেটা নিয়েই কোন সেলিব্রেটিদের অপমান করতে দুবার ভাবেন না।

অভিনেত্রী শুভশ্রী বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিকে যথেষ্ট সুপারহিট ছবির মতো সিনেমা উপহার দিয়েছেন। অভিনেতা দীপক অধিকারী দেব এর সাথে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা করেছেন। তারমধ্যে উল্ল্যেখযোগ্য- চ্যালেঞ্জ, খোকাবাবু, রোমিও, পরান যায় জলিয়া রে ইত্যাদি।

পাশাপাশি অভিনেতা জিৎ এর সঙ্গে টলিউড ইন্ডাস্ট্রি কাপিয়ে বেড়িয়েছেন। কয়েকটি উল্লেখযোগ্য সিনেমা হল – বস, গেম, অভিমান, বস টু। অভিনেত্রী ২০১৯ এ পরিণীতা সিনেমা পরিণীতা চরিত্রে অভিনয় করে বিশেষ সাফল্য অর্জন করেছিলেন। বর্তমানে জি বাংলা ডান্স বাংলা ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

Back to top button