টলিউড

তৃণমূল-বিজেপি হয়ে এবার কি বামপন্থার দিকে ঝুঁকছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

চলতি বছরেই ভোটের আগে ভারতীয় জনতা পার্টিতে সক্রিয় কর্মী হিসেবে দেখতে পাওয়া গিয়েছিল টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এর আগে অবশ্য শাসক দলের বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চে দেখা গিয়েছিল তাকে বিভিন্ন সময়। তবে বিজেপি থেকে প্রার্থী হয়ে দাঁড়ানোর পর জয়লাভ করতে পারেনি অভিনেত্রী।

এর পরেই উধাও হয়ে যান তিনি ভোটের ময়দান থেকে। রাজনীতির বদলে নিজের পেশাদারী জীবনে বেশি গুরুত্ব দিতে থাকেন অভিনেত্রী। তবে এবার তার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট উসকে দিল জল্পনা। হয়তো এবার তৃণমূল, বিজেপি হয়ে সিপিআইএমে যোগদান করতে চলেছেন অভিনেত্রী।

ঘটনার সূত্রপাত হয় যখন এদিন একটি লাল রঙের জ্যাকেট পরে ছবি পোস্ট করেন শ্রাবন্তী, সঙ্গে ছিল লাল লিপস্টিক। এরপরই অভিনেতা সাহেব ভট্টাচার্য তার ছবিতে কমেন্ট করেন লাল সেলাম। এই কমেন্টের নিচে শ্রাবন্তীকে আবার একটি হাসিমুখের ইমোজি পাল্টা কমেন্ট করতে দেখা যায়।

এরপরই সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে ওঠে যে হয়তো এবার সবুজ গেরুয়া হয়ে লালে যোগদান করতে চলেছেন অভিনেত্রী। যদিও এ নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি শ্রাবন্তী। তবে নেটিজেনরা কিন্তু অধীর আগ্রহে বসে আছেন শ্রাবন্তীর পরবর্তী রাজনৈতিক পদক্ষেপের জন্য।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button