টলিউড

নিখিল বাইসেক্সুয়াল, ‘চাহিদা’ পূরণ করতে পারেননি, তাই ভাঙতে বাধ্য হয়েছেন নুসরত জাহান! নয়া তথ্য সামনে আসতেই চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়! ‘আমি স্ট্রেট’, পাল্টা জানালেন নিখিল

যত দিন যাচ্ছে ততই যেন নুসরত জাহানের ব্যক্তিগত জীবনের অজানা তথ্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে উঠে আসছে। এবার উঠে এলো নুসরত এবং নিখিলের সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে থাকা এক অজানা কারণ। জানা গিয়েছে সুদূর তুরস্কে গিয়ে বিয়ের পরপরই নাকি নুসরত জানতে পারেন যে নিখিল উভয়কামী অর্থাৎ বাইসেক্সুয়াল। পাশাপাশি নুসরতের ‘চাহিদা’ পূরণেও নাকি ব্যর্থ ছিলেন নিখিল।

পাশাপাশি বিয়ের কয়েক মাস পরেই নিখিল জৈনের জন্মদিনের পরপরই নুসরত জাহান ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন, এমন খবর রটেছিল টলিউডের অন্দরে। পাশাপাশি একই সময়ে হাসপাতালে ভর্তি হন নুসরত জাহান। তাই তার আত্মহত্যার তথ্য আরও জোরালো হয়েছিল।

সূত্রের খবর নিখিলের জন্মদিনের রাতে নাকি নিখিল এবং তার এক বিবাহিত পুরুষ বন্ধুকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন নুসরত। যে কারণে নাকি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। পাশাপাশি জানা গিয়েছে সেই বিবাহিত পুরুষ বন্ধুটিরও সম্প্রতি ডিভোর্স হয়ে গিয়েছে।

তবে গোটা ঘটনা নিয়ে মুখ খুলেছেন নিখিল জৈন। জানিয়েছেন তাকে নিয়ে মিথ্যা এবং ভুয়ো খবর রটানো হচ্ছে। পাশাপাশি আরও জানিয়েছেন তিনি উভয়কামী নন বরং তিনি স্ট্রেট। তবে যতই নিখিল তার নামে মিথ্যে গল্প তৈরি করা হচ্ছে বলে জানান না কেন, নেটিজেনদের গসিপ কিন্তু এখানেই থামছেনা।

Back to top button