সিঁথি ভর্তি সিঁদুর! গোপনে বিয়ে সারলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন ভোটের আগে বিজেপিতে যোগদান করে। শ্যামপুর থেকে ভারতীয় জনতা পার্টির প্রার্থী হয়ে দাঁড়ান তিনি। তবে শোচনীয় পরাজয়ের পর বেশ কিছুদিন তিনি উধাও হয়েছিলেন সোশ্যাল মিডিয়া থেকে।

কিন্তু এবার ফিরে এসেই আবারো নিজেকে সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয়বস্তু করে তুললেন তনুশ্রী। এদিন অভিনেত্রী পোস্ট করেন নিজের কিছু ফটো যেখানে সিঁথি ভর্তি লাল সিঁদুরের সাথে উপযুক্ত বিয়ের পোশাকে নিজেকে সাজিয়ে তুলতে দেখা যায় তাকে।

এমনিতে তনুশ্রী নিজের ব্যক্তিগত জীবন লোকচক্ষুর আড়ালে রাখতেই পছন্দ করেন। কসমেটিকস কোম্পানি গ্ল্যামার ওয়ার্ল্ডের মালিক রাজকুমার গুপ্তের সঙ্গে বহুদিন ধরে ঘনিষ্ঠ সম্পর্কতে আবদ্ধ বলে খবর টলিউডের অন্দরে। তবে অভিনেত্রী কখনো প্রকাশ্যে তার সম্পর্কের কথা স্বীকার করেননি।

এদিন তনুশ্রীর বধূবেশের ফটো সামনে আসতেই তার অনুগামীরা উত্তেজিত হয়ে ওঠেন। গোপনে তিনি রাজকুমারকে বিয়ে করে নিলেন কিনা সে প্রশ্নে ভোরে উঠতে থাকে তনুশ্রীর পোস্টের কমেন্ট সেকশন।

যেহেতু এর আগে তনুশ্রীকে একাধিকবার রাজকুমারকে সঙ্গে নিয়ে নুসরত, শ্রাবন্তীর সঙ্গে পার্টি করতে দেখা গেছে, তাই স্বাভাবিকভাবেই রাজকুমার তনুশ্রীর বিয়ের প্রশ্নে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া।

তবে এর পর জানা যায়, আসল বিয়ে নয়, বরং একটি বিশেষ ফটোশুটের জন্যই তনুশ্রী নিজেকে সাজিয়েছিলেন বধূবেশ এ। সত্যিকারের বিয়ে না হলেও তনুশ্রীর অনুগামীরা বেশ উত্তেজিত তার ফটোশুট নিয়ে। তার ফটোর কমেন্ট সেকশন এদিন ভরে যায় প্রশংসসূচক কমেন্টে।