স্বামী রোশনের কাছে কি ফিরতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! তার ‘টাইম মেশিনের’ উল্লেখ বাড়াচ্ছে জল্পনা

বেশ কিছুদিন ধরে ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নেটিজেনদের আলোচনা আরো বাড়ে যখন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং শিয়ালদা কোর্টে যান অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চেয়ে। তিনি জানান তিনি এখনই বিচ্ছেদ চান না।

শ্রাবন্তী এ ব্যাপারে অবশ্য কিছু বলতে রাজি হননি। তবে আগামী জুলাই মাসে কোর্টে ডাক পড়েছে তার। তখনই ফয়সালা হবে তাদের সম্পর্ক থাকবে কি ডিভোর্স হবে সে ব্যাপারে।

তার মধ্যেই আজ অবশ্য অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় জল্পনা বাড়িয়ে দিলেন নিজের একটি ফটো পোস্ট এর মাধ্যমে। যেখানে পাহাড়ের কোলে একটি রিসর্টের সামনে শ্রাবন্তীকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।তিনি জানান ক্যাপশনে যে আমাদের সকলেরই রয়েছে নিজস্ব টাইম মেশিন।

এরপরেই তার অনুগামীদের মধ্যে শুরু হয় জল্পনা। তারা বলতে থাকেন হয়তো অভিনেত্রী ঠিক করেছেন টাইম মেশিনের সাহায্যে তিনি অতীতে ফিরবেন।অর্থাৎ রোশন সিং এর সঙ্গে হয়তো ফের সংসার বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তবে তার অনেক অনুগামী জানান টাইম মেশিনের সাহায্যে ভবিষ্যতেও যাওয়া যায়। তাই হয়তো অভিনেত্রী ইঙ্গিত করতে চেয়েছেন যে তিনি রোশনের সঙ্গে নয় বরং অন্য কোন পুরুষের সঙ্গে সম্পর্কে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

ইতিমধ্যেই সংবাদ মাধ্যমে জানা গেছে যে আবাসনে থাকেন শ্রাবন্তী, সেখানেই ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও এ নিয়ে শ্রাবন্তী এখনো খোলাখুলি কিছু বলেননি।