এ কার সাথে প্রেম করছেন মিমি চক্রবর্তী! প্রাক্তনকে নিয়ে মিম শেয়ার করে বিস্ফোরক ইঙ্গিত অভিনেতা যশ দাশগুপ্তের

ইন্ডাস্ট্রিতে এখন অভিনেতা-অভিনেত্রীদের সম্পর্ক তৈরীর শুরুতেই নেটিজেনরা জানতে পারেন। এর সৌজন্যে রয়েছে সোশ্যাল মিডিয়া। সম্পর্কের বিচ্ছেদ হলেও সেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেই প্রাক্তনদের কটাক্ষ করতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীদের।

টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত যিনি এখন তৃণমূল সাংসদ নুসরাত জাহান এর সঙ্গে প্রেমে মত্ত, তার সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তীর প্রেমের সম্পর্কের কথা কারো অজানা নেই। তবে কি কারণে তাদের সম্পর্কের বিচ্ছেদ ঘটেছিল তা জানা যায় না।

বর্তমানে যশের নুসরতের সঙ্গে সম্পর্ক থাকলেও এদিন তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি মিম শেয়ার করেন প্রাক্তনকে নিয়ে। যেখানে লেখা “আপনি যখন কারোর প্রাক্তনকে ডেট করছেন তখন আপনার প্রাক্তন অন্য কাউকে ডেট করছে”।

যশ প্রকৃতপক্ষে অত্যন্ত চাপা প্রকৃতির মানুষ হিসেবেই পরিচিত। তাই তার শেয়ার করা স্টোরির ভেতরে তাৎপর্যপূর্ণ মানে থাকবে তা বলাই বাহুল্য।

তাই যশের ইনস্টাগ্রাম পোস্টের পরেই সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন ওঠে তবে কি মিমি চক্রবর্তী ডেট করছেন যশের বর্তমান প্রেমিকা নুসরাতের স্বামী নিখিল জৈনকে।

কারণ করোনা পরিস্থিতিতে এখনো নুসরাত-নিখিলের ডিভোর্স না হলেও ছাড়াছাড়ি হয়ে গেছে তা সকলের জানা। প্রায় ছমাস হল নিখিল আলাদা থাকছেন নুসরতের থেকে।

তাই এই অবস্থায় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে তিনি জড়িয়ে পড়েছেন কিনা তা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। মিমির অনুগামীরা অবশ্য বলছেন মিমি এখন অভিনয় এবং রাজনৈতিক ক্যারিয়ারে মন দিয়েছেন। তাই তিনি কাউকে ডেট করছেন না এখন।

তাই একদল যখন বলছে যশের পোস্ট অত্যন্ত তাৎপর্যপূর্ণ, অপর দল বলছে তার পোস্টটি একটি নিছকই মিম যা মজা করে অভিনেতা শেয়ার করেছেন।