টলিউড

‘শ্রীময়ী শেষ, হাতে কোনো কাজ নেই, তাই এবার ভুয়ো ওষুধের বিজ্ঞাপন দিচ্ছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার’! সোশ্যাল মিডিয়ায় তীব্র অপমানিত হলেন অভিনেত্রী

ছোটপর্দার মাধ্যমে দীর্ঘদিন পর ধারাবাহিকের জগতে ফিরে আসতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিক এর মাধ্যমে বাংলা সিরিয়ালের দর্শকদের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন তিনি। চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন তিনি এই ধারাবাহিক থেকে।

তবে এবার ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর তার হাতে আর কোন কাজ নেই, তাই তিনি অবৈজ্ঞানিক নানা জিনিস এর বিজ্ঞাপন দিচ্ছেন, এমন অভিযোগ উঠল অভিনেত্রীর বিরুদ্ধে। নেটিজেনদের একটি বড় অংশ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন ইন্দ্রানী হালদার এর বিরুদ্ধে।

প্রসঙ্গত সম্প্রতি টিভির পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। তবে সিরিয়াল নয় বরং বিজ্ঞাপন দিয়ে আবারো দর্শকদের সামনে এসেছেন তিনি। কিন্তু তিনি যে হাঁটু এবং জয়েন্টের ব্যথার ওষুধের বিজ্ঞাপন দিচ্ছেন তা অবৈজ্ঞানিক এবং তার অনেক ক্ষতিকারক নেতিবাচক প্রভাব রয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। সব মিলিয়ে দীর্ঘদিন পরে বিজ্ঞাপনের মাধ্যমে ছোটপর্দায় ফিরে এসে তীব্র সমালোচনা এবং কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে নিজের মতামত জানাননি অভিনেত্রী।

Back to top button