টলিউড

বাম্পারহিট অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বাইপাস লাগোয়া বিলাসবহুল ফ্ল্যাটের অন্দরমহল দেখেছেন? ঘুরে দেখুন অভিনেত্রী আবাসনের অন্দরমহল

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে নিয়ে বিতর্ক শেষ নেই, বেশ কয়েক মাস ধরে অভিনেত্রী খবরের শিরোনামে রয়েছেন। স্বামী রোশান সিং এর সঙ্গে ছাড়াছাড়ির পর তাকে নিয়ে উঠেছে নানা রকমের কথা। গত বছর পুজোর আগে থেকেই দুজন আলাদা রয়েছেন।

তবে এখনও পুরোপুরি ভাবে আইনি নিয়মে বিবাহ বিচ্ছেদ হয়নি। আদালতে এই নিয়ে মামলা চলছে বেশ কিছু মাস ধরে। তবে এত সব এর মাঝেও নিজেকে কাজের মধ্যে ডুবিয়ে রেখেছে অভিনেত্রী এবং এই কাজের ফাঁকে অভিনেত্রীর বাড়ি ই হোলো তার শান্তির জায়গা।

বাইপাস লাগোয়া হাইরাইজ আরবানা কমপ্লেক্সে নিজের ছোট্ট সংসার পেয়েছে সে। এই আবাসন এক কথায় তারকাদের আবাসন। রাজ- শুভশ্রী, পায়েল সরকার অরিন্দম শীল সকলেই আবাসনের বাসিন্দা। প্রথমবারের জন্য সংবাদমাধ্যমকে নিজের ছোট্ট জগতকে ঘুরিয়ে দেখালেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

শ্রাবন্তীর বাড়ির দেওয়ালে নানা ধরনের রং তুলিতে আঁকা নকশা ফটো ফ্রেম। তার বাড়ির মূল আকর্ষণ হলো খোলা বারান্দা। অপূর্ব সুন্দর দৃশ্য সে খোলা বারান্দা দিয়ে দেখা যায়। কাচের দরজা খুলে দাঁড়ালে আপনি যেন গোটা কলকাতাকে নিজের চোখের সামনে দেখতে পাবেন। শ্রাবন্তীর কথায় আমার ছোটবেলা থেকেই এরকম বারান্দার খুব ইচ্ছে ছিলো, এরকম বড় বারান্দা হবে আর আমি প্রাণ ভরে আকাশ দেখবো।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

মাঝেমধ্যেই শ্রাবন্তী তার নিজের বাড়ির বিভিন্ন ছবি তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। আপাতত আবাসনে নিজের ছেলে অভিমুন্য এবং পোষ্যদের নিয়ে বসবাস অভিনেত্রীর। ঘরের ভেতর সাজানো রয়েছে সুন্দর একটি বার কাউন্টার। সেখানেই নামিদামি ব্র্যান্ডের পানীয় সাজানো থাকে বাড়িতে বার কাউন্টার যেন এখন নতুন একটি ফ্যাশন। আর এই ফ্যাশনে বাদ পড়েনি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

অভিনেত্রীর বেডরুম থেকে আপনি রীতিমত অবাক হবেন অসম্ভব সুন্দর বেডরুম শ্রাবন্তীর বিছানার পেছনে সবুজ রঙের ভেলভেট সিটের ওপর রয়েছে বিরাট বড় আয়না, দু পাশে রয়েছে সোনালী বল এবং রয়েছে একটি বিরাট বড় জানো না যা থেকে বাইরে মনোরম দৃশ্য উপভোগ করা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button