টলিউড

‘আমি বরাবরই সাদা, আপনি?’, আবার হবু মা নুসরতকে-ই কি কটাক্ষ করলেন ১ বছরের ‘সহবাসী সঙ্গী’ নিখিল জৈন?

নিখিল জৈন, একটা সময় কেউ তার নাম না জানলেও এখন প্রত্যেক নেট বাসীর মুখে মুখে তার নাম ঘোরাফেরা করে। তারা এখন একটাই পরিচয় অভিনেত্রী নুসরাত জাহানের ‘সহবাসি সঙ্গী’। পেশাগত দিক থেকে নিখিল ব্যবসায়ী হলেও এখন নুসরাতের সাথে সাথে তিনিও জনপ্রিয় হয়ে উঠেছেন।

মাঝেমধ্যেই চর্চার মূল কেন্দ্রে থাকছেন তিনি। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তিনি অভিনেত্রী তৃধার সাথে সময় কাটাচ্ছেন। তবে এ প্রসঙ্গে কোন সংবাদ মাধ্যম থেকে প্রশ্ন করা হলে, তারা দুজনেই জানিয়েছেন তারা খুব ভালো বন্ধু।

বিয়ের কিছুদিন পর থেকেই নিখিল যে আর নুসরাতের সাথে থাকেন না সেটা এখন কারোরই অজানা নয়। বর্তমানে অভিনেত্রী যে কার সাথে সময় কাটাচ্ছেন সেটাও জানেন সবাই। মাঝেমধ্যেই ব্যবসায়ী নিখিল জৈন অভিনেত্রীর উদ্দেশ্য যেন কিছু বার্তা দিতে চান তাতার পোস্ট দেখে এমনি অনুমান করা যেতে পারে।

বর্তমানে ব্যবসায়ী নিখিল জৈন বেশ হাসিখুশি দিন যাপন করেন। বিবাহ বিচ্ছেদের মামলায় কোর্টের দ্বারস্থ হলেও কাজের চাপে মামলার শুনানির দিন উপস্থিত হতে পারেননি স্বয়ং বিচারক।

সম্প্রতি নিখিল জৈন তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে গালে হাত দিয়ে যেন কিছু ভাবছেন তিনি। পরনে রয়েছে সাদা রংয়ের শার্ট, বেশ হ্যান্ডসাম দেখাচ্ছে তাকে, চোখের হয়েছে রোদচশমা। ক্যাপশনে উল্লেখ করেছেন, “দাবা খেলায় আমি বরাবরই সাদা! আর আপনি?”

তবে নিখিল জৈনের ফটো সৌজন্যে যে নামটি উল্লেখ করেছেন, সেই নামটি দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া সকলেরই। উল্লেখ রয়েছে নুসরাত জাহানের ঘনিষ্ঠ বন্ধু এবং স্টাইলিস্ট সন্দীপ ঘোষালের নাম।

যিনি টলিউড ইন্ডাস্ট্রিতে স্যান্ডি নামে পরিচিত। এক কালে নুসরাতের সাথে তার মিমির মতই খুব ভালো সম্পর্ক ছিল। একে অপরের বিএফএফ ছিলেন। তবে কি নুসরাতের এরূপ কার্যকলাপের দরুন মিমির মতনই সন্দীপ তার সাথে বন্ধুত্ব বিচ্ছেদ করেছেন?

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

Back to top button